অনলাইনে কেন 'অন্তর্বাস' কেনেন না শাহরুখ, উত্তরে যা বললেন অভিনেতা

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে  কোটি কোটি  ভক্ত রয়েছে শাহরুখের। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। লকডাউনে অভিনেতা- অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। সম্প্রতি শাহরুখও রয়েছেন সেই তালিকায়। তবে শাহরুখের এমন একটি গোপন বিষয় প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষুশূল হয়েছে নেটিজেনদের। সূত্র থেকে জানা গেছে, অনলাইনে সবকিছু কিনলেও নিজের অন্তর্বাস কেনেন না বলিউডের বাদশা। আর সেকথা খোলসা করে জানিয়েছেন স্বয়ং শাহরুখ খান।
 

Riya Das | Published : Jul 30, 2020 5:26 AM IST

111
অনলাইনে কেন 'অন্তর্বাস' কেনেন না শাহরুখ, উত্তরে যা বললেন অভিনেতা

শাহরুখকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। ফের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা।

211

সম্প্রতি কয়েকমাস আগে বলিউড সুপারস্টার শাহরুখ খান মুম্বইয়ে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিল।

311

অ্যামাজন গ্লোবালের সিইও জেফ বেজোসের সঙ্গে দেখা করেছিলেন। সম্প্রতি সেই অনুষ্ঠানেই ই-কর্মাস নিয়ে বেশ কয়েকটি প্রশ্নের জবাব দিয়েছিলেন শাহরুখ খান।

411

इसके बाद नील कहते हैं, मुझे लगता है, आप दोनों के लिए इस तरह के बेहूदा सवाल करना बेहद गलत है। बाद में नील ऑडियंस में बैठे सभी लोगों से माफी मांगते हुए कहते हैं कि इसे मैं पर्सनली बेइज्जती के तौर पर लेता हूं। वैसे, मुझे किसी सरनेम की जरूरत नहीं है। मैं अपनी मेहनत के चलते आज यहां सबसे आगे की लाइन में बैठा हूं। 

511

সেই অনুষ্ঠান মঞ্চে শাহরুখের বিখ্যাত সিনেমার ডায়লগ 'ডন কো পকড়না মুশকিল হ্যায় না মুমকিন হ্যায়' জেফ বেজোসকে বলতে শোনা গেছে। 

611

পরে শাহরুখ খান সেই সংলাপটির সংশোধন করে শাহরুখ বলেছিল 'ডন কো পকড়না মুশকিল হি নেহি না মুমকিন হ্যায়' ।

711

শাহরুখ নিজেই সেই অনুষ্ঠানে জানিয়েছেন,  তিনি নিজের অন্তর্বাসটি অনলাইনে অর্ডার করতে পছন্দ করেন না। কারণ সেগুলি একদমই আরামদায়ক হয় না।

811

তবে কিং খান আরও জানিয়েছেন, 'আমি আমার সমস্ত বই শপিং অ্যামাজন থেকেই করি'। এমনকী বাড়ির গ্রসারির আইটেমগুলিও বিগবাস্কেট থেকেই আসে।

911

সেই একই দিনে জেফ মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে বলিউডের সমাবেশে বক্তব্য রাখেন।

1011

সেই অনুষ্ঠানে এআররহমান, বিদ্যা বালান, আর মাধবন, রিচা চাড্ডা, আলি ফজল, রাজকুমার রাও  অ্যামাজানের আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অংশ  নিয়েছিলেন।

1111

করোনার মধ্যে গোটা বাড়ি প্লাস্টিক দিয়ে মোড়া মাত্রই নেটিজেনদের নজরে পড়েছেন শাহরুখ। অনেকেই কোভিডের সতর্কতা বলে মনে করেছেন, তবে কেউ কেউ আবার বলেছেন মুম্বইয়ের ভারী বৃষ্টির কারণে এই প্লাস্টিকের কভার বসানো হয়েছে মন্নত-এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos