অন্তঃসত্ত্বা অনুষ্কা, অপেক্ষায় দিন গুণছিলেন শর্মিলা ঠাকুর, তবুও মিলল না স্বস্তি

অবশেষে সুখবর শোনালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সন্তান নিয়ে একাধিকবার এই দম্পতিকে প্রশ্ন করাতেও মেলেনি সেমত কোনও উত্তর। কেবল আস্বস্ত করেছিলেন যখনই তাঁরা এমন কোনও সিদ্ধান্ত নেবেন সকলকে তা জানিয়ে দেবেন, কারণ এই খবর চেপে রাখার নয়। 

Jayita Chandra | Published : Aug 27, 2020 7:14 AM IST / Updated: Aug 30 2020, 02:17 PM IST

18
অন্তঃসত্ত্বা অনুষ্কা, অপেক্ষায় দিন গুণছিলেন শর্মিলা ঠাকুর, তবুও মিলল না স্বস্তি

অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা, বাবা হতে চলেছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার বন্যা। এই সুদিনের অপেক্ষায় ছিলেন শর্মিলা ঠাকুর। 

28

জল্পনার সূত্রপাত ঘটে তৈমুরকে নিয়ে। বলিউডে সেলেব কিডের মধ্য সব থেকে বেশি জনপ্রিয় তৈমুর আলি খান। সইফ করিনার এই পুত্রকে দেখা মাত্রই ফ্রেমবন্দি করতে ছুটতেন পাপরাজিৎরা। 

38

আর এই বিষয়টা মোটেও ভালো চোখে দেখত না পাতৌদি পরিবার। তাঁদের কথায় এতে তৈমুরের সমস্যা হয়, ও সর্বত্র তৈমুরের ছবি তাঁরা পছন্দ করছেন না। 

48

এর কিছুদিন পরই হঠাৎ শর্মিলা ঠাকুর মন্তব্য করে বসেছিলেন তিনি বিরাট ও অনুপষ্কার সন্তানের অপেক্ষা করছেন। কারণ হিসেবে জানিয়েছিলেন এতে তৈমুরের সুবিধে। 

58

বিরুষ্কার সন্তান হলে কিছু দিনের জন্য হলেও স্পটলাইট যাবে তার কাছে। এরই মাঝে খানিকটা স্বস্তি পাবে তৈমুর। এমনই সময় সুখবর শোনালেন বিরুষ্কা।

68

কিন্তু স্বস্তি কি পাবেন শর্মিলা ঠাকুর, বোঝ হয় না। তৈমুরের ওপর থেকে স্পটলাইট উঠলেও কড়া টক্করে আবারও নতুন সদস্য আসতে চলেছে নবাব পরিবারে। 

78

তাই স্পটলাইটে এবার বিরুষ্কার সন্তানের সঙ্গে সঙ্গেই নজর কাড়বে করিনা সইফের দ্বিতীয় সন্তান। বৃহস্পতিবারই সুখবর প্রকাশ্যে আনেন বিরাট। 

88

একটি পোস্ট শেয়ার করে লেখেন, জানুয়ায়ী ২০২১-এই নতুন সদস্য আসবে ঘরে। এবার দুই থেকে তিন হওয়ার পথে দুই তারকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos