সুশান্ত আত্মহত্যা থেকে দীপিকার জেএনইউ-এ পা, ২০২০-তে সেরা দশ ভাইরাল বলিউড

২০২০, করোনাই বছরের শীর্ষে থাকা খবর। কিন্তু করোনায় মোকাবিলা ছাড়াও বলিউডে একাধিক ঘটনা সকলের সামনে উঠে আসতে দেখা যায়, যা মাসের পর মাস ধরে ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ভক্তদের মনে। ফিরে দেখা সেরা দশ বলিউডের ভাইরাল খবর... 

Jayita Chandra | Published : Dec 17, 2020 10:13 AM IST

110
সুশান্ত আত্মহত্যা থেকে দীপিকার জেএনইউ-এ পা, ২০২০-তে সেরা দশ ভাইরাল বলিউড

সুশান্ত সিং রাজপুত- ১৪ জুন হঠাৎই দুপুর ২ টো নাগাদ খবর সামনে আসে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে সুশান্ত সিং রাজপুতকে। ২০২০-তে সারা বছর তোলপাড় করেছে এই মৃত্যু রহস্য। তদন্তের পর তদন্ত, বলিউডকে কাটা ছেড়া করে একাধিক খবর সামনে উঠে আসে। 

210

দীপিকা পাড়ুকোন জেএনইউ- জেএনইউতে ছাত্রদের ওপর হামলার পরই গোটা দেশ জ্বলে ওঠে প্রতিবাদে। ধন্যায় বসে পড়ুয়ারা। সেই প্রতীবাদে সামিল হয়ে বিতর্কে জড়িয়েছিল দীপিকা পাড়ুকোনের নাম। 

310

 নেপোটিজম- সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই সামনে উঠে আসে স্বজন পোষণ নিয়ে একাধিক মতামত। প্রকাশ্যে বিতর্কে জড়িয়ে পড়েন করণ জোহর ও কঙ্গনা রানাওয়াত। 

410

বিএমসি ও কঙ্গনা রানাওয়া- নেপোটিজম নিয়ে বিতর্কের মুখে পড়ার পরই সামনে উঠে আসে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সংঘাতের খবর। মুম্বইতে পৌঁছনোর আগেই বিএমসি ভেঙে দেয় তাঁর অফিস। 

510

রিয়া চক্রবর্তী- ২০২০-তে রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর প্রথম সন্দেহের তালিকাতে থাকে। সেখান থেকেই শুরু হয় চর্চা। এরপর মাদক কাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়। তিনি সামনে এনেছিলেন ২৫ বলিউড সেলেবের নাম। 

610

ঋষি কাপুরের মৃত্যু- ২০২০ একাধিক স্টারের মৃত্যু দেখেছে। যার মধ্যে একটি নাম ঋষি কাপুর। প্রথম সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেন অমিতাভ বচ্চন। 

710

ইরফান খান- একদিনের মাথায় মৃত্যু। একরাতের জন্য হাসপাতালে ভর্তি হয়েই পরেরদিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তী অভিনেতা। 

810

সোনু সুদ- পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সারা বছর ভর যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে এসেছেন সোনু সুদ, তা এক কথায় বলতে গেলে গোটা বিশ্বের নজর কাড়ে। 

910

অমিতাভব বচ্চন- করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন সহ তাঁর পরিবার। ২০২০-তে সর্বাধিক ছড়িয়ে পড়েছিল এই টুইটই। 

1010

সঞ্জয় দত্ত- ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে খবরের শিরোনামে উঠে এসেছিল সঞ্জয় দত্তের নাম। তবে কয়েকদিনের চিকিৎসাতেই বিপদ মুক্ত হয়ে শ্যুটিং-এ ফিরেছিলেন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos