'রণবীর-আলিয়া থেকে বরুণ-নাতাশা', ২০২০-র করোনার প্রকোপে বিয়ে ভাঙল কোন সেলেবদের

একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন। বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক গুঞ্জনে মাতোয়ারা ছিল সকলেই।  রণবীর -আলিয়া থেকে বরুণ ধাওয়ান,  রিচা চাড্ডা ও আলি ফজল সকলের বিয়ের খবরেই সরগরম ছিল বি-টাউনে। টিনসেল টাউনের অন্দরে জোর কানাঘুসো চললেও ২০২০-তে বিয়েতে বাঁধা হয়ে দাঁড়িয়েছে করোনা ভাইরাসের কড়াল থাবা। ডেস্টিনেশন ওয়েডিং পিঁছিয়ে নিয়েছেন বলি সেলেবরা। কোভিড ১৯-এর প্রকোপে ২০২০ সালে বিয়ে ভাঙল কোন বলি সেলেবদের, রইল তালিকা।

Riya Das | Published : Dec 17, 2020 6:54 AM IST / Updated: Dec 17 2020, 12:25 PM IST

15
'রণবীর-আলিয়া থেকে বরুণ-নাতাশা', ২০২০-র  করোনার প্রকোপে বিয়ে ভাঙল কোন সেলেবদের

রণবীর কাপুর-আলিয়া ভাট

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের হট কাপল রণবীর কাপুর ও আলিয়া ভাট।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে ছিল সকলেই। কিন্তু দীর্ঘ লকডাউন এবং করোনার প্রকোপে বাতিল হয়েছে বিয়ের পরিকল্পনা।

25

বরুণ ধাওয়ান-নাতাশা দালাল

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের গুঞ্জন নিয়েও সরগরম ছিল বলিউড। বরুণের ছোটবেলার বন্ধু নাতাশা দালালেরল সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। নানা গুঞ্জনের পর সমস্ত  গুঞ্জনে ইতি টেনে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নাতাশা-বরুণ। সূত্র থেকে জানা গেছে চলতি বছরের মে মাসেই চার হাত এক হতে চলেছে। চলতি বছরের ২২ মে রাজকীয় বিয়ের আসর বসার কথা ছিল। গত বছরই বিয়ের তোড়জোড় শুরু করেও থেমে গেছিলেন বরুণ। আসন্ন ছবি স্ট্রিট ডান্সার থ্রি -র কারণেই বিয়ে পিছিয়ে গিয়েছিল বরুণের। এই বছরও করোনার প্রকোপে বিয়ে পিছিয়েছেন বরুণ-নাতাশা। তবে কি ২০২১ সালে বিয়ের পিড়িতে বসতে চলেছেন ডেভিড পুত্র।

 
 

35

আলি ফজল-রিচা চাড্ডা

বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছিল। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছিলেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো শুরু হয়েছিল। সূত্র থেকে জানা গেছিল চলতি বছরের আগামী ১৫ এপ্রিল দিন সাত পাকে বাঁধা পড়তেন রিচা-আলি ফজল। ৪ দিন ধরে চলত বিয়ের অনুষ্ঠান। ১৮ এপ্রিল লখনউতে প্রথম রিসেপশন। শুধু তাই নয়, দিল্লি, লখনউ, মুম্বইতে হওয়ার কথা ছিল বিয়ের অনুষ্ঠান।তারপর ২০ তারিখ মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশন হবে বলেও জানা গিয়েছিল। কিন্তু করোনা ও লকডাউনের প্রকোপেই তা বাতিল হয়েছে।

 
 

45

 

অর্জুন কাপুর-মালাইকা আরোরা

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। তাদের সম্পর্কের গভীর রসায়ন থেকে অনেকেই অনুমান করেছিলেন ২০২০ সালে গাটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। তবে করোনায় তা যেন বাধা পড়েছে তা স্পষ্ট।
 

 

55

ফারহান আখতার-শিবানী দান্দেকর

বলি অভিনেতা ফারহান-শিবানীকে নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তদের। ২০২০ সালেই দুজনের বিয়ের খবরে উত্তাল হয়েছিল বলিউড। তবে করোনার প্রকোপে তা বাতিল হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos