স্ত্রী শালিনীকে ডিভোর্স দিতে কত টাকা খোরপোষ দিতে হল হানি সিং-কে? জানলে আঁতকে উঠবেন


দীর্ঘ ২০ বছরের দাম্পত্যে অবশেষে ভেঙে গেল হানি সিং-এর।  গত ৮ সেপ্টেম্বর বিবাহ বিচ্ছেদ হল হানি সিং ও শালিনী তলওয়ারের। একাধিক অভিযোগ উঠেছিল হানি সিংয়ের বিরুদ্ধে। ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছিলেন। তবে ডিভোর্স দেওয়ার জন্য গায়ককে ১ কোটি টাকা ভরণপোষণও দিতে হল।  ৮ সেপ্টেম্বর দিল্লির সাকেত পারিবারিক আদালতে প্রাক্তন স্ত্রীর হাতে ১ কোটি টাকা চেক তুলে দেন হানি সিং।
 

Riya Das | Published : Sep 10, 2022 5:15 AM IST

19
 স্ত্রী শালিনীকে ডিভোর্স দিতে কত টাকা খোরপোষ দিতে হল হানি সিং-কে? জানলে আঁতকে উঠবেন


একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে হানি সিংয়ের, এমনই অভিযোগ এনেছিলেন গায়কের স্ত্রী শালিনী।ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার  যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছিলেন।
 

29


অবশেষে ভেঙে গেল হানি সিং-এর দীর্ঘ ২০ বছরের দাম্পত্যে ।  গত ৮ সেপ্টেম্বর বিবাহ বিচ্ছেদ হল হানি সিং ও শালিনী তলওয়ারের।  দিল্লির সাকেত পারিবারিক আদালতেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। গত বছর থেকেই তাদের নিয়ে তর্জা চলছে।

39

তবে শালিনীকে ডিভোর্স দেওয়ার জন্য বিশাল অঙ্কের টাকাও চোকাতে হল ব়্যাপার গায়ককে। ডিভোর্স দেওয়ার জন্য গায়ককে ১ কোটি টাকা ভরণপোষণও দিতে হল।  ৮ সেপ্টেম্বর দিল্লির সাকেত পারিবারিক আদালতে প্রাক্তন স্ত্রীর হাতে ১ কোটি টাকা চেক তুলে দেন হানি সিং।

49

হানি সিং এবং শালিনীর সম্পর্ক দীর্ঘ ২০ বছরের। ২০১১ সালে শিখ রীতি মেনে দিল্লির ফার্ম হাউজে তারা বিয়ে করেন। এবং সেই বিয়ের বছরেই আংরেজি বিট গানে জনপ্রিয়তা পান হানি সিং। তারপর থেকেই কেরিয়ারের মোড় ঘুরে যায় হানির। সকলের মুখে শুধু একটাই নাম ঘুরতে থাকে হানি সিং। একে একে 'হাই হিল', 'লুঙ্গি ডান্স'-এর মতো একাধিক গান উপহার দেয় হানি সিং।

59


২০১৪ সালে রিয়্যালিটি শো রকস্টার-এর একটি পর্বে স্ত্রী শালিনীর সঙ্গে প্রথম পরিচয় করান হানি সিং। তার আগে পর্যন্ত কেউই জানত না যে বিবাহিত ছিলেন। টিকল না দীর্ঘদিনের সম্পর্ক। শেষমেষ বিবাহবিচ্ছেদ হয়ে গেল হানি সিং ও শালিনীর।

69


যৌন হেনস্থা থেকে মানসিক নির্যাতন, এবং আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছে ব়্যাপার গায়ক হানি সিংয়ের স্ত্রী শালিনী তলওয়ার । হানির পরিবার নাকি তার স্ত্রী-ধন আটকে রেখেছে, এমনও অভিযোগ করেছেন তার স্ত্রী।

79

 শালিনী আরও জানিয়েছেন, হানিমুনের সময় থেকেই তার গায়ে হাত তোলেন হানি। তারপর মানসিক যন্ত্রণা তো রয়েইছে। হানি সিংয়ের নেশার কথা কারোরই অজানা নয়। একাধিকবার নেশায় নাম জড়িয়েছে হানির। এবার স্ত্রীও সেই নেশার কথা, একাধিক নারীসঙ্গ,  গোপন সঙ্গম রয়েছে বলে দাবি করেছন। তারপর থেকেই জোর শোরগোল পড়েছিল টিনসেল টাউনে।
 

89

এমনকী হানি সিংয়ের পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন শালিনী, যা নিয়ে চর্চা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। হানি সিং একা নন, তার বাবা, মা এবং বোনও দিনের পর দিন মানসিক অত্যাচার করেছে শালিনীকে।

99

শালিনী জানিয়েছিলেন, মদ্যপ অবস্থায় তার শ্বশুর ঘরে ঢুকে যৌন হেনস্তা করেছে। পোশাক পাল্টানোর সময় অনুরোধ করা সত্ত্বেও তিনি বেরিয়ে যাননি উল্টে যৌন হেনস্তা করেন শালিনীকে। শালিনী আরও বলেন, পাশবিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। গোয়ালে বাঁধা পশুর চেয়ে তার অবস্থা আরও খারাপ ছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos