হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, দুধ সাদা বিছানায় 'TOPLESS' উরফি, চোখ সরছে না ভক্তদের

পোশাক খুলে ফের শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে ছবিতে হট পোজ দিলেন ফ্যাশন কুইন। হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, পরণে নেই কোনও টপ, ডেনিম জিন্স পরে বিছানায় শুয়ে ক্যামেরায় পোজ দিলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। উরফির অর্ধনগ্ন শরীরে চোখ আটকে রয়েছে ভক্তদের।

Riya Das | Published : Sep 10, 2022 4:38 AM IST

19
হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, দুধ সাদা বিছানায় 'TOPLESS' উরফি, চোখ সরছে না ভক্তদের

ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। শরীরে নেই পোশাকের লেশমাত্র।  এবার বিছানায় শুয়ে  হাত দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। 
 

29

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। এবারও উদ্ভট পোশাক পরতেই  চরম ট্রোলড হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।

39

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 
 

49


 কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। অর্ধনগ্ন শরীর দেখিয়ে সুডৌল স্তনযুগল হাত দিয়ে ঢাকলেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি।.

59


পোশাক খুলে ফের শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে ছবিতে হট পোজ দিলেন ফ্যাশন কুইন। হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, পরণে নেই কোনও টপ, ডেনিম জিন্স পরে বিছানায় শুয়ে ক্যামেরায় পোজ দিলেন উরফি জাভেদ। 

69

এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 

79

উদ্ভট ফ্যাশনে সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। শরীরে নেই পোশাকের লেশমাত্র।  প্লাস্টিকের মধ্যে মাল্টি কালার ফুল দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি জাভেদ। ভিডিও পোস্ট করেই নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি জাভেদ।অফ শোল্ডার ক্রপ টপে বুকের অর্ধাংশই বেরিয়ে রয়েছে।  তবে বেশ কৌশল করেই স্তনবৃন্ত ঢেকেছিলেন উরফি। এই ছবি ভাইরাল হতেই  ছিঃ ছিক্কারে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

89

উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না।

99

উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos