বন্ধ হয়ে গেল LIC-র একগুচ্ছ পলিসি, লাভ না লোকসান জানুন এক ক্লিকে

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। তবে জানেন কি ইতিমধ্যেই এলআইসি-র একগুচ্ছ পলিসি বন্ধ হয়ে গেছে। এবং নতুন পলিসিও লঞ্চ করে ফেলেছে এলআইসি -জীবন বিমা নিগম। 

Riya Das | Published : Feb 23, 2021 6:06 AM IST / Updated: Feb 24 2021, 01:52 PM IST

16
বন্ধ হয়ে গেল LIC-র একগুচ্ছ পলিসি, লাভ না লোকসান জানুন এক ক্লিকে

এলআইসি-জীবন বিমা নামটা শুনলেই  যেন মনে সুরক্ষা। আর হবে নাই বা কেন। দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। 
 

26

প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।

36

আর যারা এলআইসি-জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ একটি খবর। ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম ইতিমধ্যেই তাদের একটি নয় একাধিক পলিসি বন্ধ করে দিয়েছ।

46

 আইআরডিএআই-এর গাইডলাইন্স অনুযায়ী  মোট ২৩টি পলিসি বন্ধ করে দিয়েছে এলআইসি-জীবন বিমা নিগম। এবং নতুন পলিসি লঞ্চ করে ফেলেছে এলআইসি।

56

এলআইসি-জীবন বিমা নিগম যে পলিসি গুলি বন্ধ করেছে সেগুলি হল জীবন লক্ষ, নিউ জীবন আনন্দ, আনমোল জীবন, বঙ্গলক্ষ্মী, আধার পিলার, চিলড্রেন মানি ব্যাক পলিসি, শিলা, বীমা শ্রী এলআইসি মাইক্রো সেভিংস সহ মোট ২৩ টি প্ল্যান ।

66

 যারা এই পলিসিগুলি করেছেন তারা শীঘ্রই এলআইসি এজেন্টের সঙ্গে কথা বলুন। তবে আপনি চাইলে এই পলিসি চালাতে পারেন। তবে নতুন করে এই পলিসি গুলি আর কেউই করতে পারবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos