মলদ্বীপে করিনা-করিশ্মার সঙ্গে রহস্যময়ীর জলকেলি, চেনেন কি ভারতের 'ভ্যাকসিন রানী'কে

সম্প্রতি মলদ্বীপে (Maldives) ছুটি কাটাতে গিয়েছিলেন কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং কারিশ্মা কাপুর (Karisma Kapoor)। সৈকত স্বর্গে তাঁদের সাঁতারের পোশাকে তোলা ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন। স্বাভাবিকভাবেই মলদ্বীপে তাঁদের সেই সূর্যস্নান ও সার্ফিং উপভোগের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। তবে, ছবিতে তাঁদের সঙ্গে এক তৃতীয় 'ডিভা'কেও দেখা যাচ্ছে। টান টান শরীরে সাঁতারের পোশাক আর ভেজা চুল থেকে জল ঝরছে, চোখ ঢাকা কালো রোদ চশমায় - সব মিলিয়ে চূড়ান্ত রহস্যময়ী। সোশ্য়াল মিডিয়ায় অনেকেই প্রশ্ন করেছেন কে এই তৃতীয় মহিলা? আসুন চিনে নেওয়া যাক, ভারতের অন্যতম সফল এই মহিলা ব্যবসায়ীকে (Woman Entrepreneur)। যিনি একই সঙ্গে কাজ ও তাঁর বলিউডি বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতে সমান দর।
 

Web Desk - ANB | Published : Mar 24, 2022 5:09 PM IST / Updated: Mar 24 2022, 10:56 PM IST

18
মলদ্বীপে করিনা-করিশ্মার সঙ্গে রহস্যময়ীর জলকেলি, চেনেন কি ভারতের 'ভ্যাকসিন রানী'কে

ওই রহস্যময়ী আর কেউ নন, নাতাশা পুনাওয়ালা (Natasha Punawala)। বিখ্যাত ফ্যাশনিস্তা, সোশ্যালাইট এবং করোনাভাইরাস ভ্যাকসিন অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার দেশীয় নির্মাতা, সিরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া (SII)-র সিইও আদর পুনাওয়ালার (Adar Punawala) স্ত্রী। একইসঙ্গে, তিনি সিরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়ার (Serum Institute of India) ডিরেক্টরও বটে। সেই সঙ্গে দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক কল্যানমূলক কাজের সঙ্গেও জড়িত, ভিলু পুনাওয়ালা ফাউন্ডেশনের (Vilu Punawala Foundation) চেয়ারম্যান।
 

28

পুনাওয়ালা দম্পতির আসল বাসভবন পুনে শহরে হলেও, মুম্বইতেও তাঁদের একটি বাংলো রয়েছে। এখানেই নাতাশ, তাঁর টিনসেল টাউনের ঘনিষ্ঠ বন্ধুদের জন্য পার্টির আয়োজন করে থাকেন। প্রায়শই তাকে দেখা যায় কারিনা কাপুর খান, মালাইকা অরোরা, কারিশ্মা কাপুর, করণ জোহর, সোনম কাপুর এবং তাঁর পছন্দের অন্যান্য বলি সেলেবদের সঙ্গে। 
 

38

২০০৬ সালে ভিলু পুনাওয়ালা এবং সাইরাস পুনাওয়ালার একমাত্র পুত্র, আদরকে বিয়ে করেছিলেন নাতাশা। তাঁদের বিয়েতে শরদ পওয়ার, বিলাসরাও দেশমুখ, ফারুক আবদুল্লা, প্রফুল্ল প্যাটেল, অজিত পওয়ারদের মতো বড় মাপের রাজনীতিবিদদের পাশাপাশি ব্যবসায়ী জগৎ এবং  বলিউডের অনেক কেউকেটা উপস্থিত ছিলেন। পুনাওয়ালা দম্পতির সাইরাস এবং দারিয়াস নামে দুই পুত্রসন্তান রয়েছে।
 

48

দুই সন্তানের মা হলেও, নিজেকে দারুণভাবে মেইনটেইন করেছেন এই ভ্যাকসিন সম্রাজ্ঞী। বলাই বাহুল্য সেরাম ইনস্টিটিউটের অন্যতম এই পদাধিকারী স্বপ্নের জীবনযাপন করে থাকেন। আক্ষরিক অর্থে ফ্যাশনিস্তা, নাতাশার সংগ্রহে আছে বিশ্বের তাবড় ডিজাইনারদের তৈরি পোশাক, নামী-দামী ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ, জুতো। তার পাশাপাশি রয়েছে, বিশ্বের তাবড় ধনী ও সেলেবদের সঙ্গে অসংযত পার্টি, সারা বিশ্ব জুড়ে ভ্রমণের মতো আরও অনেক কিছু। মেট গালা, কান ফিল্ম ফেস্টিভাল, প্রখ্যাত ডিজাইনারদের ফ্যাশন শো-এর মতো হাই-প্রোফাইল গ্লোবাল ইভেন্টগুলিতে দেখা যায় তাঁকে। 
 

58

আপনি যদি বিশ্বের অন্যতম ধনী মহিলা এবং ভারতের 'ভ্যাকসিন ওম্যান' হন, তাহলে নিশ্চয়ই আপনি দীঘা-পুরী-দার্জিলিং বেড়াতে যাবেন না। নাতাশার ভ্রমণ ডায়েরির পাতাগুলি অবশ্যই বিভিন্ন বিদেশী বিলাসবহুল অবকাশ যাপনের স্মৃতিতে পূর্ণ। নাতাশার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গেলে দেখা যায়, এই ফ্যাশনিস্তা কখনও রয়েছেন ইতালির কোমো এবং পজিটানোয়, কখনও গ্রিসের ডেলোস, কখনও ফ্রান্সের প্যাম্পেলোন সৈকতে কিংবা আমস্টারডাম বা সুইজারল্যান্ডে। বোঝাই যায়, তিনি কতটা ভ্রমণে আগ্রহী। 
 

68

পুনাওয়ালা বাড়িতে একটি ব্যাটমোবাইল রয়েছে। তাঁদের পুত্র সন্তান সাইরাসকে জন্মদিনে উপহার দিয়েছিলেন সেরাম কর্তা। এটি একটি মার্সিডিজ গাড়িকে মডিফাই করে তৈরি করা। এছাড়া, শোনা যায়, নাতাশার ব্যক্তিগত গাড়ির সংগ্রহে রয়েছে, একটি লিমিটেড এডিশনের ফেরারি ৪৫৮, পোর্শে কেয়েন, রোলস রয়েস ফ্যান্টম থেকে বেন্টলি কন্টিনেন্টাল ফ্লাইং স্পার পর্যন্ত বেশ কিছু বিলাসবহুল গাড়ি। 

78

গুচি, ফেন্ডি, ডিওর এবং ফিলিপ ট্রেসির মতো বিলাসবহুল ব্র্যান্ডের কাস্টম-মেড ডিজাইনার পোশাক ছাড়া নাতাশা পুনাওয়ালাকে প্রকাশ্যে বের হতে প্রায় দেখা যায় না বললেই চলে। বড় বড় আন্তর্জাতিক ইভেন্টে তাঁর পোশাক নিয়ে বিশেষ আলোচনা হয়। সঙ্গে মানানসই এবং অভিনব ফ্যাসিনেটরও ব্য।বহার করে থাকেন তিনি। 
 

88

বিশ্বের বহু ধনী মহিলার মতোই, বিলাসবহুল হ্যান্ডব্যাগের প্রতি বিশেষ ঝোঁক রয়েছে নাতাশা পুনাওয়ালার। সম্ভবত বিলাসবহুল হ্যান্ডব্যাগ তৈরি করে, এমন প্রতিটি বিশ্ব-বিখ্যাত সংস্থার অন্তত একটি করে হ্যান্ডব্যাগ তাঁর সংগ্রহে রয়েছে। গুচি, হার্মিস - নাতাশা পুনাওয়ালাকে প্রায়শই একেকটি দারুণ নজরকাড়া হ্যান্ডব্যাগ বহন করতে দেখা যায়। সম্প্রতি তাঁকে হার্মিসের লিমিটেড এডিশন কালেকশন থেকে  একটি 'দ্য বার্কিন ফাউবুর্গ ব্যাগ' নিতে দেখা গিয়েছিল। এই হ্যান্ডব্যাগটির বাজার মূল্য প্রায় ৮০ লক্ষ টাকা!

Share this Photo Gallery
click me!
Recommended Photos