৬ জিবি ইন্টারনেট একেবারে ফ্রি-তে, কোন টেলিকম সংস্থায় মিলবে এই আকর্ষণীয় অফার

অফিসের কাজ কিংবা স্কুলের পড়াশোনা সবই চলছে অনলাইনে। বাড়িতে বসে কাজ করা, সঙ্গে পড়াশোনা চালানো এর জন্য চাই হাইস্পিড ডেটা প্যাক। গ্রাহকদের জন্য খুশির খবর নিয়ে হাজির এয়ারটেল। জিও-কে টেক্কা দিয়ে আর্কষণীয় অফার নিয়ে হাজির টেলিকম সংস্থা এয়ারটেল। গ্রাহকদের কথা মাথায় রেখেই এবার সম্পূর্ণ বিনামূল্যে ৬ জিবি ডেটার অফার দিতে চলেছে এয়ারটেল, কীভাবে পেতে পারেন এই পরিষেবা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jul 24, 2020 9:12 AM IST / Updated: Jul 25 2020, 01:16 PM IST

19
৬ জিবি ইন্টারনেট একেবারে ফ্রি-তে,  কোন টেলিকম সংস্থায় মিলবে এই আকর্ষণীয় অফার

জিও-কে টেক্কা দিয়ে আর্কষণীয় অফার নিয়ে হাজির টেলিকম সংস্থা এয়ারটেল। গ্রাহকদের কথা মাথায় রেখেই এবার সম্পূর্ণ বিনামূল্যে ৬ জিবি ডেটার অফার দিতে চলেছে এয়ারটেল।

29

সম্প্রতি এয়ারটেল-এর পক্ষ থেকে 'ফ্রি ডেটা কুপন' অফার চালু করা হয়েছে। যে সব গ্রাহকেরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ ব্যবহার করে ২১৯ টাকা বা তার বেশি আনলিমিটেড প্ল্যান রিচার্জ করে থাকেন, এবার থেকে তারাই উপভোগ করতে পারবেন বিনামূল্যে ৬ জিবি অবধি ডেটার বাম্পার অফার।

39

এই টেলিকম সংস্থার তরফে ২,৩৯৮ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি বন্ধ করে দেওয়া হয়েছে। এই প্ল্যানের আওতায় ৩৬৫ দিনের ভ্যালিডিটি-সহ প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ডেটা উপভোগ করতে পারতেন গ্রাহকেরা। 

49

এই প্ল্যানটিই এবার আসতে চলেছে ২,৪৯৮ টাকায়। পুরোনো প্ল্যানের মতোই সমস্ত অফার উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। 

59

এয়ারটেল গ্রাহকরা যারা অতিরিক্ত ৬ জিবি ডেটা পেতে চলেছেন তার বৈধতা হবে ৮৪ দিন পর্যন্ত। এয়ারটেল এর তরফে বলা হয়েছে যে , ইউজাররা মাই এয়ারটেল অ্যাপের মাই কুপনস সেকশন থেকে অফারটি পেতে পারেন। 

69

যদিও সংস্থার তরফে আরও  জানানোহয়েছে যে, এই অফারটি কেবলমাত্রই কিছু প্রি-সিলেক্টেড ইউজারদের জন্যই আনা হয়েছে। অর্থাৎ যাঁদের ফোনে  বিনামূল্যে ৬ জিবি ইন্টারনেট উপভোগ করার মেসেজ পাবেন, তারাই শুধুমাত্র এই অফার  উপভোগ করতে পারবেন। 

79

শুধু তাই নয়, যে দিনই এই মেসেজ আসবে, সেদিনই রিচার্জ করিয়ে নিতে হবে। এয়ারটেল-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, গ্রাহকরা ২১৯ টাকা, ২৪৯ টাকা, ২৭৯ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা বা ৩৯৮ টাকার প্ল্যান রিচার্জ করলে ১ জিবি ডেটার দুটি কুপন পাবেন। অর্থাৎ মোট ২ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। এই ডেটার বৈধতা ২৮ দিন। 

89

অন্যদিকে, ৩৯৯ টাকা , ৪৪৯ টাকা এবং ৫৫৮ টাকার প্ল্যান বেছে নিলে পাওয়া যাবে ১ জিবি ডেটার চারটি কুপন, সেগুলির মেয়াদ থাকবে ৫৬ দিন।

99


অন্যদিকে যে  গ্রাহকরা ৫৯৮ টাকা এবং ৬৯৮ টাকার প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করবেন, তারা ১ জিবি ডেটার মোট ৬টি কুপন পেয়ে যাবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos