বছর শেষের সেরা অফার, Flipkart-এ শুরু হচ্ছে Big Saving Days Sale

Flipkart-এ শুরু হয়েছে Big Saving Days। এই Sale শুরু হবে ১৮ ডিসেম্বর থেকে এবং চলবে টানা পাঁচ দিন। অর্থাৎ ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে Flipkart-এর এই বিশেষ সেল। Flipkart-এ সরাসরি এর ট্যাগলাইন ‘Offers so Great India karey celebrate' ​​এই সেলটি ফ্লিপকার্ট প্লাস সদস্যের জন্য শুরু হবে অর্থাৎ ১৭ ডিসেম্বর এর একদিন আগে থেকেই। সেলে প্রাপ্ত ডিলের তথ্য ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। জেনে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টে পাওয়া যাবে দুর্দান্ত ডিলগুলি।

deblina dey | Published : Dec 14, 2020 8:14 AM IST

18
বছর শেষের সেরা অফার, Flipkart-এ শুরু হচ্ছে Big Saving Days Sale

মোবাইল এবং ট্যাবলেট: Flipkart Big Saving Days Sale-এ স্মার্টফোনের উপর থাকছে সেরা ডিল। 

28

এখান থেকে, Realme 6 স্মার্টফোন পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে। iPhone XR ৩৮,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে, Realme Narzo 20 Pro ১৩,৯৯৯ টাকায় এবং Realme 9i ৮,৯৯৯ টাকার প্রারম্ভিক দামে উপলব্ধ করা হচ্ছে। 

38

এগুলি ছাড়াও আরও বলা হয়েছিল যে কোনও দামের EMI, সম্পূর্ণ মোবাইল সুরক্ষা এবং এক্সচেঞ্জ অফারগুলি সেলটিতে ফোনে দেওয়া হচ্ছে।
 

48

 ইলেক্ট্রনিক্স এবং আনুষাঙ্গিক প্রোডাক্টগুলি বিক্রয়ের জন্য ৮০ শতাংশ ছাড়ে উপলব্ধ করা হবে। এখানে হেডফোন এবং স্পিকারগুলিকে বাড়িতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া যেতে পারে।

58

 শীর্ষস্থানীয় ল্যাপটপগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়। একই সময়ে, স্মার্ট ওয়েয়ারবেলস ৩৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে ৫০ শতাংশ ছাড় এবং লেটেস্ট ২০ ট্রিমারে গ্রাহকরা ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন।

68

টিভি এবং এর প্রাসঙ্গিক সরঞ্জামও এই সেলে কিনতে পারবেন। এখানে রান্নাঘরের আইটেমগুলিও ২৪৯ টাকা থেকে শুরু হবে।

78

ওয়াশিং মেশিন, ৬৯৯০ টাকা থেকে শুরু, টপ সেলিং টেলিভিশনে রয়েছে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। একই সময়ে, মাইক্রোওয়েভ এর প্রাসঙ্গিক সরঞ্জামগুলিতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

88

Big Saving Days Sale টপ ফ্যাশন ব্র্যান্ডগুলিতে গ্রাহকরা ৫০-৮০ শতাংশ ছাড় পেতে পারেন। এখান থেকে ক্যাজুয়াল শার্ট, ট্রাউজার্স ৬০-৭০ শতাংশ ছাড়, জ্যাকেট জিন্স ৫০-৭০ শতাংশ ছাড় পাওয়া যাবে। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos