জন্মাষ্টমীর দিনে একলাফে অনেকটাই কমল সোনার দাম, সকাল থেকেই মধ্যবিত্তের ভিড় বাড়ছে দোকানে

সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। জন্মাষ্টমীর দিন এবার গত কয়েকদিনের তুলনায় অনেকটাই কমল সোনার দাম। বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। সোনার দাম কমা মাত্রই দোকানে ভিড় বাড়ছে মধ্যবিত্তের। জন্মাষ্টমীর দিন ২২ ও ২৪  ক্যারেট  ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

Riya Das | Published : Aug 30, 2021 9:10 AM IST / Updated: Aug 30 2021, 03:29 PM IST

18
জন্মাষ্টমীর দিনে একলাফে অনেকটাই কমল সোনার দাম, সকাল থেকেই মধ্যবিত্তের ভিড় বাড়ছে দোকানে

জন্মাষ্টমীর দিন এবার গত কয়েকদিনের তুলনায় অনেকটাই কমল সোনার দাম। বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। 

28

সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। সোনার দাম কমা মাত্রই দোকানে ভিড় বাড়ছে মধ্যবিত্তের। 

38

বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। শুধু তাই নয়, আগামী দিনে নাকি আরও কমতে পারে সোনার দাম তেমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

48


ভারতীয় বাজারে জন্মাষ্টমীর  দিন অনেকটাই দাম কমল সোনার। করোনা আতঙ্কের মধ্যেও মধ্যবিত্তের মুখে হাসি ফুটিয়ে এবার দাম পড়েছ সোনার। 

58


ভারতীয় বাজারে  জন্মাষ্টমীর দিন সোনার দাম কমায় প্রিয় নন্দ গোপালের জিনিস কিনতেও ভিড় জমাচ্ছে সাধারণ মানুষ। 

68

২২ ক্যারেট সোনার ১০ গ্রামের আজকের দাম ৪৬,৯৫০টাকা। ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের আজকের দাম ৪৯,৬৫০ টাকা।
 

78


 সোনার পাশাপাশি রূপোর দামেও অনেকটাই হেরফের হয়েছে। গতকালের তুলনায় আজ অনেকটাই দাম কমেছে রূপোরও। ৭০ হাজারের চেয়ে অনেকটাই নিচে নেমেছে রূপোর দর।

88

সোনার থেকেও  অনেকটা বেশি আশা জাগাচ্ছে রূপো।  ৭০ হাজার নয়, কলকাতার বাজারে ১ কেজি রূপোর  আজকের দাম ৬৩,৬০০  টাকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos