অবিশ্বাস্য, মাত্র ৩০ মিনিটেই পেয়ে যাবেন রান্নার গ্যাস, কীভাবে পাবেন এই বিশেষ সুবিধা

গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করার পর আর ২-৩ দিন অপেক্ষা করতে হবে না। গ্যাস বুকিং করার মাত্র ৩০ মিনিটেই মধ্যেই আপনার কাছে পৌঁছে যাবে রান্নার গ্যাস। সুতরাং গ্যাস শেষ হলেও আর চিন্তার কোনও কারণ নেই। যেদিন বুক করবেন সেদিনই মাত্র আধঘন্টার মধ্যেই গ্যাস পৌঁছে যাবে আপনার রান্নাঘরে। কিন্তু কীভাবে পাবেন এই বিশেষ সুবিধা, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jan 16, 2021 8:09 AM IST

17
অবিশ্বাস্য, মাত্র ৩০ মিনিটেই পেয়ে যাবেন রান্নার গ্যাস,  কীভাবে পাবেন এই বিশেষ সুবিধা


রান্নার গ্যাস নিয়ে বড় খবর। এবার থেকে রান্নার গ্যাস বুক করলে আর ২-৩ দিনের অপেক্ষা নয়। গ্যাস বুকিং করার মাত্র ৩০ মিনিটের মধ্য়ে গ্যাস সিলিন্ডার পেয়ে যাবেন গ্রাহকেরা।
 

27


এলপিজি সংস্থা এবার গ্রাহকদের জন্য আনতে চলেছে নয়া পরিষেবা। যার নাম তৎকাল পরিষেবা। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিটের মধ্যেই গ্যাস সিলিন্ডার পৌঁছে যাবে আপনার বাড়িতে।

37


অর্থাৎ যেদিন গ্যাস বুকিং করবেন সেদিনই সিলিন্ডার পেয়ে যাবেন গ্রাহকেরা। আইওসি-র তরফে প্রত্যেক রাজ্যের একটি শহরে এই পরিষেবা চালু করা হবে।

47


আইওসি-র প্রত্যেক রাজ্যের একটি শহর বা জেলা সিলেক্ট করবেন যেখানে প্রথমে এই সুবিধা দেওয়া হবে। এখনও এই সংক্রান্ত কাজ চলছে। শীঘ্রই এই পরিষেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে।

57


সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১ লা ফেব্রুয়ারি এই পরিষেবা চালু হতে পারে বলে জানা গিয়েছে।

67


বর্তমানে দেশে ২৮ কোটি এলপিজি গ্রাহক রয়েছে। এর মধ্যে ১৪ কোটি গ্রাহকরাই ইন্ডেন গ্যাস ব্যবহার করেন।

77

এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের বেশ কিছু পদ্ধতি পরে বিস্তারিত ভাবে জানানো হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos