Bumper Offer, গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়, কীভাবে মিলবে বিশেষ সুযোগ

গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়। বিদ্যুতের বিল থেকে শুরু করে মোবাইল রিচার্জ বা কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন অফার থাকলেও রান্নার গ্যাসে তেমনভাবে কোনও অফারই থাকত না অনলাইনে । এবার ICICI ব্যাঙ্কের পকেট ওয়ালেটেই মিলবে এই বিশেষ সুযোগ।

Riya Das | Published : Jan 10, 2021 10:21 AM IST

17
Bumper Offer, গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়, কীভাবে মিলবে বিশেষ সুযোগ


রান্নার গ্যাস নিয়ে বড় খবর। এবার থেকে আইসিআইসিআই-ব্যাঙ্কের পকেট ওয়ালেট থেকে রান্নার গ্যাস বুকিং করলেই পাবেন ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

27

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি মাসে যে সমস্ত গ্রাহকরা প্রথমবার  আইসিআইসিআই ব্যাঙ্কের পকেট ওয়ালেটস থেকে গ্যাস বুকিং করবেন তারাই ১০ শতাংশ বিশেষ ছাড় পাবেন।

37


আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত এই ছাড় মিলবে সংস্থার পক্ষ থেকে। সর্বাধিক ৫০ টাকা পর্যন্ত এই ক্যাশব্যাক পাওয়া যাবে।

47


এই ছাড় পেতে প্রথমে  আইসিআইসিআই ব্যাঙ্কের পকেট ওয়ালেটস ডাউনলোড করতে হবে। 

57


তারপর Pay Bill অপশনে ক্লিক করে choose Billers অপশনে গিয়ে More-এ ক্লিক করতে হবে। সেখানেই নিজের সংস্থার সিলিন্ডার বেছে নিয়ে নিজের কনজিউমার নম্বর, মোবাইল নম্বর দিয়ে প্রোমো কোড PMRJAN2021 দিতে হবে। এবং তারপর গ্যাসের দাম জমা দিতে হবে।

67

গ্যাসের টাকা দেওয়ার ১০ দিনের মধ্যেই ক্যাশব্যাক দেওয়া হবে।  সর্বাধিক ৫০ টাকা আইসিআইসিআই ব্যাঙ্কের পকেট ওয়ালেটসে ফেরত দেওয়া হবে। 

77


বর্তমানে সরকারের তরফে ভর্তুকি বিহীন সিলিন্ডার গ্রাহকদের দেওয়া হচ্ছে না তবে বেশ কিছু সংস্থা গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই সুবিধা। এর ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos