মহালয়ায় বাম্পার অফার, ৫ টি সস্তার আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির জিও

 
ইতিমধ্যেই কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এগিয়ে আসছে আইপিএল-এর দিন।  আর মাত্র ২ দিন বাকি। ১৯ সেপ্টেম্বর থেকেই শুরু হবে আইপিএল, চলবে ১০ নভেম্বর পর্যন্ত। জিও মানেই বাম্পার ধামাকা। মহালয়াতেই গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও। এবার আইপিএল প্রেমীদের জন্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। করোনা আবহে মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ নেই। গ্যালারির মজা এবার মোবাইল স্ক্রিনে নিতে হবে গ্রাহকদের। এবার সেই গ্রাহকদের কথা মাথায় রেখেই সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। 

Riya Das | Published : Sep 17, 2020 6:19 AM IST / Updated: Sep 17 2020, 11:51 AM IST

18
মহালয়ায় বাম্পার অফার, ৫ টি সস্তার আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির জিও

আইপিএল প্রেমীদের জন্য ৫ টি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জিও। বাড়িতে বসেই এই রিচার্জগুলি করলেই দেখতে পারবেন আইপিএল।

28

এই নয়া ডেটা প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা মিলবে তেমনই মিলবে অন্যান্য সুবিধা। 

38

একই সঙ্গে ডেটা, ভয়েস কল, এবং এক বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে জিও।

48

ক্রিকেট প্রেমীদের জন্য ৪০১ টাকার প্ল্যান নিয়ে এসেছে জিও।  এই ক্রিকেট প্ল্যানে থাকবে প্রতিদিন ৩ জিবি ডেটা  এবং আনলিমিটেড ভয়েস কল আর এসএমএসের সুবিধা। এর সঙ্গেই ১ বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ত্রিপশন। প্ল্যানটির বৈধতা ২৮ দিন।

58

৫৯৮ টাকার এই প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবে  প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা। সেই সঙ্গেআনলিমিটেড ভয়েস কল আর এসএমএসের সুবিধা। এর সঙ্গেই ১ বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ত্রিপশন।  প্ল্যানটির বৈধতা ৫৬ দিন।

68

৭৭৭ টাকার এই প্ল্যানটিতে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকেরা। সেই সঙ্গেআনলিমিটেড ভয়েস কল আর এসএমএসের সুবিধা। এর সঙ্গেই ১ বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ত্রিপশন।  প্ল্যানটির বৈধতা ৮৪ দিন।

78

২৫৯৯ টাকা প্ল্যানটিতে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকেরা। সেই সঙ্গেআনলিমিটেড ভয়েস কল আর এসএমএসের সুবিধা। এর সঙ্গেই ১ বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ত্রিপশন।  প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন।

88

এছাড়াও  ৪৯৯ টাকার অ্যাড অন ক্রিকেট প্ল্যান আনছে জিও।  এটির মেয়াদ ৫৬ দিন। গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকেরা। এর সঙ্গেই ১ বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ত্রিপশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos