জিওর বাম্পার অফার, এবার মাত্র সাড়ে ৩ টাকায় মিলবে ১ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং

লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। রাজ্যে সুপার সাইক্লোন আমফানে যখন বিদ্যুৎ ও বাকি ইন্টারনেট পরিষেবা সঠিকভাবে মেলেনি সেই সময়ও গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা অব্যাহত রেখেছ মুকেশ আম্বানির এই সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। এবার জিও মাত্র  সাড়ে ৩ টাকার দড়ে দিচ্ছে ১ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা, জানুন বিস্তারিত

deblina dey | Published : Sep 13, 2020 11:04 AM IST

16
জিওর বাম্পার অফার, এবার মাত্র সাড়ে ৩ টাকায় মিলবে ১ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং

আবারও গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। জিওর নতুন রিচার্জ প্ল্যান অনুযায়ী গ্রাহকদের কেবলমাত্র সাড়ে তিন টাকার খরচে মিলবে ১ জিবি ডেটা।

26

এয়ারটেল এবং ভিআই (ভোডাফোন আইডিয়া) একই ধরণের প্ল্যান বাজারে আনলেও তাঁদের প্রতি জিবি ডেটার খরচ আরও বেশি।

36

যেই গ্রাহকদের নেট খরচ সবথেকে বেশি সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখেই বাজারে এই নয়া প্ল্যান আনল দেশের অন্যতম টেলিকম সংস্থা জিও।

46

বাজারে আনা জিও-এর এই নতুন প্ল্যানের দাম ৫৯৯ টাকা। মাত্র ৫৯৯ টাকায় জিও গ্রাহকরা প্রতিদিন পাবেন ২ জিবি করে ডেটা। প্রতিদিন হাইস্পিড ২ জিবি করে ডেটা-সহ এই প্ল্যানের বৈধতা বা ভ্যালিডিটি মিলবে ৮৪ দিনের। 
 

56

৫৯৯ টাকায় প্রতিদিন ২ জিবি করে ডেটা, অর্থাৎ মোট ৮৪ দিনে গ্রাহকরা পাচ্ছেন ১৬৮ জিবি। যার জিবি প্রতি খরচ দাঁড়াচ্ছে মাত্র সাড়ে ৩ টাকা করে। 
 

66

শুধু তাই নয়, নয়া এই জিও প্ল্যানে থাকঠে জিও নেটওয়ার্কে আনলিমিডেট কলিং এর সুবিধা। এছাড়া অন্যান্য নেটওয়ার্কে কল করার জন্য মিলবে তিন হাজার মিনিটের টক টাইম ও ৩০০ টি এসএমএর সুবিধা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos