কলকাতায় ফের কমল পেট্রোলের দাম, ছুটির দিনে ঘুরতে যাবার প্ল্যানে ব্য়স্ত বাঙালি

করোনা আবহে  রাজ্য়ের পরিবহণ ব্য়বস্থার হাল খারপ। এখনও চালু হয়নি লোকাল ট্রেন। নেই পর্যাপ্ত বাসও।  বেশিরভাগ বেসরকারি সংস্থার কর্মীরাই বাধ্য় হয়ে বাইকে চলা ফেরা করছে। সবজি-মাছ ব্য়বসায়ীরাও বাধ্য হয়ে গাড়ির সাহায্য় নিয়েছে। জ্বালানির মূল্যবৃদ্ধিতে জেরবার ছিল রাজ্য়ের নাগরিক। এই পরিস্থিতিতে সুখবর,  কলকাতায় ফের কমল পেট্রোলের দাম। 

Ritam Talukder | Published : Sep 20, 2020 6:09 AM IST

15
কলকাতায় ফের কমল পেট্রোলের দাম, ছুটির দিনে ঘুরতে যাবার প্ল্যানে ব্য়স্ত বাঙালি

সুখবর,  কলকাতায় ফের কমল পেট্রোলের দাম। কলকাতায় পেট্রোলের দাম ৮২.৬৫ টাকায় দাড়িয়েছে।

25


রবিবার দিল্লিতে পেট্রোলের দাম ৮১.১৪ টাকা এবং ডিজেলের দাম ৭১.৫৮ টাকা। পাশাপশি মুম্বইতে পেট্রোলের দাম ৮৭.৮২টাকা এবং ডিজেলের দাম ৭৮.০২ টাকা। কমেছে ২৫ পয়সা।

35

যেখানে শনিবার কলকাতায় পেট্রোলের দাম ৮২.৬৭ টাকা এবং ডিজেলের দাম ৭৫.৩২ টাকা। রবিবার তাই যৎ সামান্য হলেও পেট্রোলের দাম কমেছে কলকাতায়।

45

অপরদিকে শনিবার দিল্লিতে পেট্রোলের দাম ৮১.১৪ টাকা এবং ডিজেলের দাম ৭১.৮২ টাকা। কমেছিল ২০ পয়সা। পাশাপশি মুম্বইতে পেট্রোলের দাম ৮৭.৮২টাকা এবং ডিজেলের দাম ৭৮.২৭ টাকা। কমেছিল ২১ পয়সা।
 

55


করোনা আবহে  রাজ্য়ের পরিবহণ ব্য়বস্থার হাল খারপ। এখনও চালু হয়নি লোকাল ট্রেন। নেই পর্যাপ্ত বাসও।  বেশিরভাগ বেসরকারি সংস্থার কর্মীরাই বাধ্য় হয়ে বাইকে চলা ফেরা করছে। সবজি-মাছ ব্য়বসায়ীরাও বাধ্য হয়ে গাড়ির সাহায্য় নিয়েছে। তবে জ্বালানির মূল্য কমায় খানিকটা স্বস্তিতে ফিরল কলকাতাবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos