Reliance Digital-এর রিপাবলিক ডে সেল, প্রি-বুকিং-এ মিলছে অবিশ্বাস্য ছাড়

রিলায়েন্স ডিজিটালের (Reliance Digital) উপর ডিজিটাল ইন্ডিয়া (Digital India) গড়ার লক্ষ্যে শুরু হয়েছে রিপাবলিক ডে সেলে (Republic Day Sale) গ্রাহকরা দ্বিগুণ সুবিধাসহ আগের চেয়ে আরও ভাল এবং আরও বেশি সুবিধা পাবেন। 18 জানুয়ারি থেকে 20 জানুয়ারি প্রি-বুক পিরিয়ডে গ্রাহকগণ 1000 টাকা অগ্রিম দিয়ে তাদের পছন্দের ইলেক্ট্রনিক আইটেমগুলি বুক করতে পারবেন। জেনে নেওয়া যাক কি কি সুবিধা মিলছে রিলায়েন্স ডিজিটালের রিপাবলিক ডে সেলে-

Asianet News Bangla | Published : Jan 19, 2021 7:59 AM IST / Updated: Jan 19 2021, 01:30 PM IST

17
Reliance Digital-এর রিপাবলিক ডে সেল, প্রি-বুকিং-এ মিলছে অবিশ্বাস্য ছাড়

গ্রাহকরা  প্রি-বুকিং এর পরে ডিজিটাল ইন্ডিয়া সেলে (Digital India Sale)ইন্সন্টান্ট ছাড়ের সঙ্গে পাবেন এক হাজার টাকার অতিরিক্ত ছাড়।
 

27

প্রি বুকিংয়ের জন্য গ্রাহকরা 2000 টাকা অগ্রিম দেওয়ার বিকল্পটিও বেছে নিতে পারেন। 

37

এর পর গ্রাহকদের EMI এবং অতিরিক্ত অফারগুলিতে 2000 টাকা  ছাড় দেওয়া হবে। 

47

যে গ্রাহকরা প্রি-বুকিং করেছেন তারা ডিজিটাল ইন্ডিয়া সেলে (Digital India Sale)অফারের সুবিধা নিতে পারবেন 22 জানুয়ারি থেকে 26 জানুয়ারির মধ্যে।

57

এই সমস্ত অফারগুলি রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital), মাই জিও স্টোরস (My Jio Store) এবং অনলাইনে reliabncedigital.in এ উপলব্ধ। 

67

ইলেক্ট্রনিক আইটেমগুলি উপর বড় অফার এবং চুক্তির পাশাপাশি, এবার প্রজাতন্ত্র দিবসের 'ডিজিটাল ইন্ডিয়া সেল' (Digital India Sale) অনেক বড় ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলির ইন্সন্টান্ট ছাড় পাবেন।

77

গ্রাহকরা রিলায়েন্স ডিজিটাল স্টোরগুলিতে (Reliance Digital Store)নিরাপদে কেনাকাটা করতে পারবেন, বা দ্রুত সরবরাহের জন্য www.reliancedigital.in এ অনলাইনে কেনাকাটা করতে পারবেন। এটি ছাড়াও আপনার নিকটস্থ দোকান থেকেও কেনাকাটা করতে পারবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos