কোভিডে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই, মৃত্যু শূন্য বাংলার ১৪ জেলা

পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৪ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা, পূর্ব মেদিনীপুর, দার্জিলিং । বুধবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৩১ জন এবং মৃত্যু হয়েছে ১৪  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jul 15, 2021 2:44 AM IST

17
কোভিডে সুস্থতার হার ৯৮ শতাংশ ছুঁইছুঁই, মৃত্যু শূন্য বাংলার ১৪ জেলা

 
বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১৪ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৯৫২।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২ জনের।
 

27

বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৭৮ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৯, ৩৫০ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৩,৮৪৫ জন।  

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৯৬ জন। তবে সংক্রমণে  সব জেলাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা । দ্বিতীয় পূর্ব মেদিনীপুর। তৃতীয় কলকাতা, চতুর্থ দার্জিলিং। একদিনে পূর্ব মেদিনীপুরে আক্রান্ত ৮৩ জন।  

47


সংক্রমণে এখনও চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং।  করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ৭৪ জন। কোভিডে একদিনের আক্রান্তে চতুর্থ স্থানে দার্জিলিং।
 

57


বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৮৩১ জন।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ১২,৯৮৪ জন।  
 

67


বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,১৬১ জন।  
 

77

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৮২,৯০৩ জন। সুস্থতার হার  ৯৭.৮৮ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে পেরিয়েছে সেই মে মাসের গন্ডী। বুধবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, সুস্থতার হার  একদিনে  ৯৭.৯৬ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos