কোভিডে ফের মৃত্যু বাড়ল রাজ্যে, আশঙ্কা বাড়াচ্ছে ডেল্টা প্লাস


কোভিড দ্বিতীয় ঢেউয়ের মাঝেই আতঙ্ক বাড়াচ্ছে ডেল্টা প্লাস। ইতিমধ্য়েই প্রাণ কেড়েছে ডেল্টা প্লাস।  তবে এই মুহূর্তে কলকাতা সহ রাজ্যে কোভিড সংক্রমণ কমে এসেছে। তবুও রাজ্যের তিন জেলাকে নিয়ে চিন্তার মুখে খোদ মুখ্যমন্ত্রী।  এখানেই শেষ নয়। কোভিডের দ্বিতীয় ডেউয়ের মাঝেই তৃতীয় তরঙ্গ আছড়ে পড়বে বলে অনুমান বিশেষজ্ঞদের। বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৯২৩ জন এবং মৃত্যু হয়েছে ৪১ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jun 25, 2021 2:53 AM IST

17
কোভিডে ফের মৃত্যু বাড়ল রাজ্যে, আশঙ্কা বাড়াচ্ছে ডেল্টা প্লাস

 
 বৃহস্পতিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৪১   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা  ৮ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮৭৪ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু বেড়ে হয়েছে ৯ জনের।
 

27

 বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৫  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৭,১০৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৮৯,২৮৬ জন।  

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত বেড়ে ২১৭ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত     ১ হাজার ৯২৩ জন।
 

47

 বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২২, ৩০৮জন।  

 

57

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৯৫২ জন।  
 

67

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৪৯,৪৬২ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে  ৯৭.৩৩ শতাংশ।

77

 

 


কোভিড দ্বিতীয় ঢেউয়ের মাঝেই আতঙ্ক বাড়াচ্ছে ডেল্টা প্লাস। যদিও এই মুহূর্তে কলকাতা সহ রাজ্যে সংক্রমণ কমে এসেছে। তবুও রাজ্যের তিন জেলা  উত্তর ২৪ পরগণা, দার্জিলিং এবং মেদিনীপুরকে নিয়ে চিন্তার মুখে খোদ মুখ্যমন্ত্রীও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos