কোভিডে একদিনে সর্বোচ্চ সংক্রমণ উত্তর ২৪ পরগণায়, চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং


 কোভিড সংক্রমণ আগের থেকে অনেকটাই কমে এসেছে। তবে চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং-উত্তর ২৪ পরগণা। এদিকে রাজ্যে আশঙ্কা বাড়াচ্ছে ডেল্টা প্লাস। ইতিমধ্য়েই প্রাণ কেড়েছে ডেল্টা প্লাস।   কলকাতা সহ রাজ্যে কোভিড সংক্রমণ ফের সামান্য বেড়েছে। রবিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৮৩৬ জন এবং মৃত্যু হয়েছে ২৯ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

 

Asianet News Bangla | Published : Jun 28, 2021 3:30 AM IST

17
কোভিডে একদিনে সর্বোচ্চ সংক্রমণ উত্তর ২৪ পরগণায়, চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ২৯   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা  ৬ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮৯৪ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৬ জনের।

27

রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, এাকদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯১  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৭,৬৬১ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৯৪,৯৪৯ জন।  

37


চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং-উত্তর ২৪ পরগণা। করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত বেড়ে ২০৬ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা ।

47


রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, দার্জিলিংয়ে একদিনে আক্রান্ত ১৮৩ জন। উল্লেখ্য, একদিনে বাংলায় করোনা আক্রান্ত১ হাজার ৮৩৬ জন। 

57

রবিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২১,৮৮৪ জন।  
 

67

রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২,০২২  জন।  
 

77

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৫৫,৪৫৩ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে তেমন বাড়ছে না এই হার। একদিনে  ৯৭.৩৬ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos