রাজ্য়ে কোভিডে একদিনে মৃত্যু কমে ৩২, ভরা বর্ষায় ডেঙ্গি-ম্যালেরিয়ায় আক্রান্ত একাধিক

 কোভিড সংক্রমণ আগের থেকে অনেকটাই কমে এসেছে। তবে পাশপাশি ভরা বর্ষায় জল জমেছে গোটা কলকাতায়। যার জেরে কোভিডের দ্বিতীয় ডেউয়ের পাশাপাশি ডেঙ্গি নিয়েও আতঙ্ক ছড়িয়েছে । এদিকে রাজ্যে আশঙ্কা বাড়াচ্ছে ডেল্টা প্লাস। ইতিমধ্য়েই প্রাণ কেড়েছে ডেল্টা প্লাস।   কলকাতা সহ রাজ্যে কোভিড সংক্রমণ ফের সামান্য বেড়েছে। শনিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন, ১ হাজার ৮৯৪ জন এবং মৃত্যু হয়েছে ৩২ জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড এবং ডেঙ্গু পরিস্থিতি ছবিতে-ছবিতে।

 

Asianet News Bangla | Published : Jun 27, 2021 2:52 AM IST / Updated: Jun 27 2021, 08:23 AM IST

19
রাজ্য়ে কোভিডে একদিনে মৃত্যু কমে ৩২, ভরা বর্ষায় ডেঙ্গি-ম্যালেরিয়ায় আক্রান্ত একাধিক

ভরা বর্ষায় জল জমেছে গোটা কলকাতায়।যার জেরে কোভিডের দ্বিতীয় ডেউয়ের পাশাপাশি ডেঙ্গি-ম্যালেরিয়া নিয়েও আতঙ্ক ছড়িয়েছে ।
 

29


 উল্লেখ্য, চলতি বছরের শুরু থেকে ২১ শে জুন পর্যন্ত ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন ৪০ জন। সেই তুলনায় ম্যালেরিয়া থাবা বেশি পড়েছে। একই সময়ের মধ্যে ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন ২৭০ জনের।

39


শনিবারের    স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৩২   জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা  ৮ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮৮৮ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯ জনের।

49


শনিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, এাকদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ১৭৬  জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৭,৪৭০ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৯৩,১১৩ জন।  
 

59

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত বেড়ে ২২৯ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১ হাজার ৮৯৪ জন।
 

69

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২২,০৯৯ জন।  
 

79

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৯৯৪  জন।  
 

89

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৫৩,৪৩১ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে তেমন বাড়ছে না এই হার। একদিনে  ৯৭.৩৪ শতাংশ।

99
Share this Photo Gallery
click me!
Recommended Photos