কলকাতায় ১ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ, কোভিডে শীর্ষে উত্তর ২৪ পরগণা

কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই কমল বাংলায়। রাজ্যে ভোট শুরু মুহূর্তে যেখানে প্রতিদিন বাংলায় আক্রান্তে সংখ্যা ১ হাজারের ভিতরের ঘোরাঘুরি করতে, সেখানে ভোট শেষ হওয়ার পর দৈনিক আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৫ হাজারের উপরে। এমন অবস্থায় রাজ্য কার্যত লকডাউনে ফের লাগাম পরানো গিয়েছে সংক্রমণে। বেড়েছে সুস্থতার হার। বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত  ১০৮  জন এবং সংক্রমণ ৮ হাজার ৮১১ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

 
 

Ritam Talukder | Published : Jun 4, 2021 3:46 AM IST

16
কলকাতায় ১ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ, কোভিডে শীর্ষে উত্তর ২৪ পরগণা

বৃহস্পতিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১০৮ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২৭ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৫৫৩।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে  ৩০ জনের।

26


বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা  ৯৭৬ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ২৯৮,৪৯৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,০৩,৫৩৫ জন।  

36

বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ৬১,৭৮০ জন।  
 

46


বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬,৯৩৮ জন। 

56

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩২৫, ৮৩৪ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৪.৪৬ শতাংশ।

66

কোভিড ভ্য়াকসিনের সময় সূচি পরিবর্তন করল কলকাতা পুরসভা। ৬০ উর্ধ্বরা কখন টিকা পাবেন আর কখন অন্য কেউ দ্বিতীয় ডোজ পাবেন, এবিষয়ে সময়সূচি বেধে দিয়েছে কলকাতা পুরসভা। ইতিমধ্য়েই কলকাতায় শুরু 'ভ্যাক্সিনেশন অন হুইলস'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos