কোভিড সংক্রমন কমল কলকাতায়, উদ্বেগ বাড়ল এই দুই জেলায়, দেখুন ছবি

 কোভিড সংক্রমণ কমল কলকাতা সহ রাজ্যে। তবে দার্জিলিং- উত্তর ২৪ পরগণা-কলকাতাতে  সংক্রমণ কমলেও  উদ্বেগ বাড়ছে  পশ্চিম মেদিনীপুরে। রাজ্যে সুস্থতার হারও দ্রত বৃদ্ধি পাচ্ছে না। এখনও আটকে ৯৭ এর ঘরেই। মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯৬২ জন এবং মৃত্যু হয়েছে ১৭  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jul 7, 2021 2:51 AM IST

17
কোভিড সংক্রমন কমল কলকাতায়, উদ্বেগ বাড়ল এই দুই জেলায়, দেখুন ছবি


মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ১৭ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৯৩৭।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৬ জনের।
 

27


মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৫৯   জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৮,৭১৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,০৭,২৪১ জন।  

37

করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৯২ জন। তবে সংক্রমণে  সব জেলাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে পশ্চিম মেদিনীপুর । দ্বিতীয় উত্তর ২৪ পরগণা । পশ্চিম মেদিনীপুরেও একদিনে আক্রান্ত ১৩৪ জন।  
 

47


 চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং। উত্তর ২৪ পরগণার সঙ্গে এবার সমান সংখ্যা কোভিড সংক্রমণ দার্জিলিং জেলায়। করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ৯২ জন। কোভিডে একদিনের আক্রান্তে দ্বিতীয় স্থানে দার্জিলিং।
 

57


মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত   ৯৬২ জন।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ১৭,২৭৫ জন।

67

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,৬২০ জন।  

77

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৭২,১৩২ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে সুস্থতার হার  একদিনে  ৯৭.৬৭ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos