সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তম জন্মদিন, রাতেই 'মহারাজ'-কে বিশেষ উপহার স্ত্রী ডোনার

আজ 'বাংলার মহারাজ' সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। রাত থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সকলের প্রিয় দাদা। প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে শুভেচছা জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রিয় তারকার জন্ম দিন উপলক্ষ্যে দিনভর একাধিক উদ্যোগ দাদা ভক্তদের। রাতেই বিশেষ উপহার দিলেন স্ত্রী।
 

Sudip Paul | Published : Jul 8, 2021 4:35 AM IST

18
সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তম জন্মদিন, রাতেই 'মহারাজ'-কে বিশেষ উপহার স্ত্রী ডোনার

আজ ৪৯ তম জন্ম দিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বছরভর এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন সৌরভ ভক্তরা। সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে।

28

গত বছরের মতই করোনা ভাইরাস মহামারীর কারণে সাড়ম্ব কিছুটা কম। কিন্তু তারপরও 'দাদা'-র ভক্তরা রাজ্য, দেশ তথা বিশ্ব জুড়ে পালন করছেন তাদের প্রিয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্ম দিন। 
 

38

রাত ১২ টার বাজার পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিন্স অফ ক্যালকাটা। সৌরভকে শুভেচ্ছা জানান স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ওকন্যা সানা গঙ্গোপাধ্যায় সহ পরিবারের সদস্যরা। 
 

48

জন্মদিনের দিন রাতেই সৌরভকে স্পোশাল গিফট দেন ডৌনা গঙ্গোপাধ্যায়। একটি নতুন স্মার্ট ফোন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়র করেন ডোনা গঙ্গোপাধ্যায়।

58

রাতে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। এই দিনটা প্রতিবারই সানার কাছে খুবই স্পেশাল। এবারও তার ব্যতিক্রম হয়নি।

68

বাড়িতে প্রতিবারের মত রীতি মেনে পালন হচ্ছে মহারাজের জন্মদিন। সকাল থেকে বেহালার বাড়িতে সৌরভ ভক্তদের আনাগোনা। জন্মদিনে এক ঝলক দাদাকে দেখার ইচ্ছা সকলের।
 

78
জন্মদিনে প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড। সৌরভের প্লেয়ার জীবনের ও বর্তমানের জীবনে ছবির কোলাজ শেয়ার করা হয়।
88

জন্মদিনে তাদের প্রিয় দাদাকে শুভেচ্ছা জানানোর পাশপাশি সকলেই সৌরভের সুস্বাস্থ্য কামনা করেছেন। একইসঙ্গে সকলের শুভকামনা এভাবেই চলতে থাক দাদাগিরি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos