অভিনব উদ্যোগ 'মহারাজ' ভক্তদের, জন্মদিনে আসছে সৌরভের ছবি দেওয়া মাস্ক

প্রতি বছরই হয় কেক কেটে সেলিব্রেশন। তবে এবার করোনা আবহে একটু অন্যভাবেই প্রিয় 'দাদা'-র জন্মদিন পালন করার উদ্যোগ নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফ্য়ান ক্লাব 'মহারাজের দরবারে'। জন্মদিনের সেলিব্রেশনের পাশাপাশি মানুষের সচেতনতা বৃদ্ধিতে সৌরভ ভক্তরা আনছেন 'মহারাজের'-র ছবি দেওয়া মাস্ক।

Sudip Paul | Published : Jun 30, 2020 11:19 AM IST

18
অভিনব উদ্যোগ 'মহারাজ' ভক্তদের, জন্মদিনে আসছে সৌরভের ছবি দেওয়া মাস্ক

৮ জুলাই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। ৪৮ তম জন্মদিন প্রাক্তন ভারত অধিনায়কের ফ্যান্স গ্রুপ 'মহারাজের দরবারের উদ্যোগে এই মাস্ক তৈরি করা হয়েছে। মাস্কের দুইদিকে দাদার দুটি বিশেষ মুহূর্তের ছবি ব্যবহার করা হয়েছে। সৌরভের জন্মদিনের দিনই উদ্বোধন করা হবে এই মাস্কের।
 

28

জন্মদিনের সকালে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে গিয়ে এই মাস্ক তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে 'দাদা' ভক্তদের। একইসঙ্গে স্বপ্নের জন্মদিন পালন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফ্য়ান ক্লাব 'মহারাজের দরবারে'। 
 

38

মাস্কে মোট দুটি ছবি ব্যবহার করা হয়ছে। একটি ১৯৯৬ সালে লর্ডসে অভিষেক টেস্টের সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি। অপরটি ২০১৯ সালে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে ভারতীয় ক্রিকেটের দায়িত্ব নেওয়ার পরের ছবি। দুটি ঐতিহাসিক মুহূর্তকে স্মরণ করে রাখতেই এই উদ্যোগ।
 

48

বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলা আবশ্যিক হয়ে উঠেছে। তার মধ্যে অন্যতম হল মাস্কের ব্যবহার। আর এই মাস্ককের মধ্যে অভিনবত্বের ছোঁয়া আনছেন অনেকেই। কিন্তু শুধু সৌখিনতার জন্য নয়, স্বাস্থ্যসম্মতভাবেই তৈরি করা হয়েছে এই মাস্ক। এই মাস্কটি দ্বি-স্তর বিশিষ্ট।
 

58

করোনা যুদ্ধে প্রথম থেকেই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার পাশাপাশি, কখনও বেলুর মঠ, কখনও ইসকনের মন্দিরে গিয়ে দুঃস্থদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন 'প্রিন্স অফ ক্য়ালকাটা'।
 

68

তাই জন্মদিনের সেলিব্রেশন তো নিশ্চই। একজন করোনা যোদ্ধা হিসেসে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে কুর্নিশ বা সম্নান জানানোর জন্য এই উদ্যোগ নিয়েছেন তার সুখ-দুঃখের সঙ্গীরা।
 

78

কেক কাটার পাশাপাশি এই বছর সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৪৮ তম জন্মদিনে আরও একটি বিশেষ উদ্যোগ নিয়েছেন দাদা ভক্তরা। প্রাক্তন অধিনায়কের ৪৮ তম জন্মদিনে ৪৮টি গরিব পরিবারকে সাহায্য করা হবে ফ্যান ক্লাবের পক্ষ থেকে।
 

88

প্রিয় দাদা-র মতই সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ছবি দেওয়া মাস্কও বাজারে বিপুল চাহিদা হবে বলে মত সৌরভ অনুগামীদের। একইসঙ্গে দশ বিদেশের অন্যান্য সৌরভের ফ্যান ক্লাবেরাও তাদের কাছ থেকে এই মাস্ক সংগ্রহ করতে পারবে বলে জানিয়েছেন,সৌরভের ফ্যান ক্লাব 'মহারাজের দরবার'-এর সদস্যরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos