আরব পৌছল রাসেল-নারিন, হুঙ্কার কেকেআর শিবিরে

আগস্টের শেষ সপ্তাহ থেকেই আরব আমিরশাহিতে অনুশীলন শুরু করে দিয়েছে কলকতা নাইট রাইডার্স দল। তবে ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগ চলায় দলের সঙ্গে যোগ দেননি কেকেআরের কোচ ব্র্যান্ডন ম্যাকালাম ও দলের দুই প্রধান প্লেয়ার সুনিল নারিন ও আন্দ্রে রাসেল। অবশেষে সিপিএল শেষ হতেই দলের সঙ্গে যোগ দিতে আবুধাবি পৌছে গেলেন নাইট তারকারা। দলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হল ছবি। পূর্ণ হল নাইটদের সংসার। এবার অপেক্ষা যুদ্ধ শুরুর।
 

Sudip Paul | Published : Sep 13, 2020 11:30 AM IST

16
আরব পৌছল রাসেল-নারিন, হুঙ্কার কেকেআর শিবিরে

অপেক্ষা ছিলই অবশেষে সিপিএল শেষে দলের সঙ্গে যোগ দিলেন কেকেআরের অন্যতম দুই প্রধান অস্ত্র, যাদের কেন্দ্র করে থাকে যাবতীয় আকর্ষণের প্রধান অংশ আন্দ্রে রাসেল ও সুনিল নারিন। রাসিল ও নারিন পৌছে যাওয়ায় খুশির আবহ নাইট শিবিরে। তবে এখনই অনুশীলনে যোগ দিতে পারবেন না তারা। কোয়ারেন্টাইনে থেকে করোনা টেস্ট পাস করার পরই অনুশীলনে নামবেন ক্যারেবিয়ান তারকারা।
 

26

ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্স শিবিরের অন্যতম প্রধান সদস্য ছিলেন নারিন। ফাইনালে না খেললেও দলের চ্যাম্পিয়ন হওয়ার পেছন তার অনদান অপরিসীম। ব্যাটে-বলে সমান পারফরমেন্স করেছেন নারিন। এবার পালা আইপিএলের মঞ্চে আরও একবার জ্বলে ওঠার।
 

36

অপরদিকে সিপিএলে চ্যাম্পিয়ন দলের সদস্য না হলেও, টিকেআরের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলে রাসেলও প্রমাণ করে দিয়েছেন আইপিএলের জন্য সম্পূর্ণ প্রস্তুত তিনিও। আরবে পৌছে তার ছবি দেওয়ার পোজ দেখেই পরিষ্কার যে আইপিএল খেলার জন্য কতটা মুখিয়ে রয়েছেন রাসেল।
 

46

অপরদিকে আরবে পৌছে গিয়েছেন কেকেআরের কোচ ব্র্যান্ডেন ম্যাকালামও। সিপিএলে দলকে চ্যাম্পিয়ন করে এবার কেকেআর শিবিরে যোগ দেবেন প্রাক্তন নাইট তারকা ও বর্তমান কোচ। কেকেআরকে সাফল্য এনে দেওয়াই তার প্রধান লক্ষ্য। 
 

56


সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে  খেলেছিলেন ক্রিস গ্রিন। তাই এতদিন দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনিও। নারিনদের সঙ্গে তিনিও যোগ দিলেন কেকেআর শিবিরে।
 

66

টিকেআরে ম্যাকালামের কোচিং টিমের সদস্য ছিলেন এআর শ্রীকান্ত। নাইটদের পারফর্ম্যান্স অ্যান্ড স্ট্র্যাটেজিক অ্যানালিসিস্ট শ্রীকান্তও পৌঁছে গেলেন আবু ধাবিতে।  দলের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনিও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos