সেলিব্রিটি দম্পতির ভুটান সফর, আরও কিছু ছবি দর্শকদের জন্য

একজন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। আরেকজন বলিউডের অন্যতম ব্যস্ত নাইকা। তবে হাজারো ব্যস্ততার মধ্যেও নিজেদের মত করে কিছুটা সময় ঠিক খুঁজে নেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এই যেমন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের পর ভারতীয় দল থেকে কিছুদিনের ছুটি পেয়েছিলেন বিরাট। স্ত্রী অনুষ্কার হাত ধরে বেড়িয়ে পরলেন ছুটি কাটাতে। তাঁদের ভুটানে ট্রেকিংয়ের ছবি এখন ভাইরাল। মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে আরও কিছু ছবি পোস্ট করলেন অনুষ্কা।

Prantik Deb | Published : Nov 12, 2019 1:42 PM IST

15
সেলিব্রিটি দম্পতির ভুটান সফর, আরও কিছু ছবি দর্শকদের জন্য
এই ছুটি পর্বের মাঝেই ছিল বিরাটের জন্মদিন। সেদিন নিজের ছোটবেলাকে একটা চিঠি লিখেছিলেন ভারত অধিনায়ক। ভুটানে ট্রেক করতে গিয়ে তিনিও যে হারিয়ে গেলেন নিজের ছোট বেলায়। কোলে তুলে নিলেন রাস্তার এক সারমেয়কে। সেই ছবি ক্যামেরা বন্দি করলেন স্ত্রী অনুষ্কা।
25
যাবতক হ্যায় জান ছবিতে অনুষ্কা ছিলেন ছিলেন সাংবাদিক ভুমিকায়। প্রাণ চঞ্চল আকিরা সেনা ছাউনিতে গিয়ে ঝড় তুলেছিলেন। এবারের ভুটান সফরেও যেন সেই অনুষ্কাকেই পাওয়া গেল। বলিউডি পরিচয় ছেড়ে বিরাটের স্ত্রী শুধু মাত্র একজন ট্রেকার, যে পাহাড় ঘুড়তে ভালবাসে।
35
বিরাট যখন রাস্তার ধার থেকে সারমেয়.কে কোলে তুলে নিজের ছোট বেলয়া ফিরে যাচ্ছেন, তখন অনুষ্কাও বা পিছিয়ে থাকবেন কেন ? তিনিও কোলে তুলে নিলেন ছোট্ট কুকুর ছানাটিকে। এবার ক্যামেরার পেছনে দাঁড়িয়ে ক্লিক করলেন বিরাট।
45
এই ট্রেকিং ট্রিপে বিরাট ও অনুষ্কা অনেক অনেচা মানুষের সঙ্গে মিশে গিয়েছিলন। তাদের উঠনে বসে সময় কাটিয়েছেন। পাহাড়ী গ্রামের সেই মানুষদের অন্তরিকতায় মুগ্ধ হয়েছেন দুই তকারকাই। তাই সহজেই ঝেড়ে ফেলতে পেরেছেন নিজেদের সেলিব্রিটি তকমা।
55
আর শুধু মানুষ নয়, প্রকৃতিকে খুব কাছে থেকে দেখার সুযোগ পেয়েছেন বিরাট ও অনুষ্কা। তাই বোধ হয় সেই ছুটির মেজাজ থেকে এখনও বেড়িয়ে আসতে পারছেন না অনুষ্কা। তাই থেকে থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ফিরে ফিরে আসছে দুজনের ভুটান সফরের নস্টালজিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos