পাকিস্তানি ক্রিকেটারদের ঘরে ভারতীয় বউ, তালিকায় একাধিক তারকার নাম

আরও একবার ২২ গজে মুখোমুখি ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। এশিয়া কাপের (Asia Cup 2022) মঞ্চে দুই চিরপ্রতীদ্বন্দ্বী দেশের সাক্ষাৎকে ঘিরে টগবগ করে ফুটছে গোটা ক্রিকেট বিশ্ব। এই আবহে ক্রিকেটের পাশাপাশি ক্রিকেটের বাইরের বিষয় নিয়েও জানার কৌতুহল কম নয় ক্রিকেট প্রেমিদের। আজ আপমাদের জানাব এমন কিছু পাকিস্তানি ক্রিকেটারদের সম্পর্কে যাদের ঘরে রয়েছে ভারতীয় বউ।
 

Sudip Paul | Published : Aug 28, 2022 12:38 PM IST

16
পাকিস্তানি ক্রিকেটারদের ঘরে ভারতীয় বউ, তালিকায় একাধিক তারকার নাম

শোয়েব মালিক-
ভারতী টেনিস সুন্দরী সানিয়া মির্জার  সঙ্গে বিয়ে করেন  পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক।২০০৩ সালে সানিয়া-শোয়েবের প্রথম দেখা। তখন পাকিস্তানের ক্রিকেটারটিকে পাত্তা না দিলেও ২০০৯ সালে দু'জনের মধ্যে শুরু হয় কথাবার্তা। অস্ট্রেলিয়ার হোবার্টে দ্বিতীয়বার দেখা হয় দু'জনের। শুরু হয়মন দেওয়ার নেওয়া । 

26

পাঁচ মাসের সম্পর্কের পরই বিয়ের সিদ্ধান্ত নেন সানিয়া ও শোয়েব। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের তারকা খেলোয়াড়ের বিয়ে নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল দুটি দেশ। সানিয়ার হায়দরাবাদের বাড়িতে বিয়ে করতে এসেছিলেন শোয়েব। ২০১০ সালে ১২ এপ্রিল বিয়ে হয় দুজনের।  বর্তমানে পুত্র সন্তান ইজহানকে নিয়ে তাদের সুখী সংসার।

36

হাসান আলি
পাকিস্তানের পেসার হাসান আলির স্ত্রী শামিয়া আলি আসলে ভারতীয় নাগরিক। ২০১৯ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার হাসান আলির সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন শামিয়া। পাক ক্রিকেটারকে বিয়ে করার আগে ভারতের হরিয়ানার বাসিন্দা ছিলেন শামিয়া আর্জু। 

46

আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিলেন শামিয়া আর্জু। কাজের সূত্রে দুবাইতে গিয়ে হাসান আলির সঙ্গে পরিচয় হয় শামিয়ার। তারপরই ফ্লাইট ইঞ্জিনিয়ার শামিয়ার জীবন নতুন মোড় নেয়। প্রথমে হাসান আলির সঙ্গে শামিয়ার বন্ধুত্ব হয়। খুব অল্প সময়ের মধ্যেই দুজনের বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়। তারপর দেরি না করে তড়িঘড়ি বিয়ে সেরে ফেলেন হাসান আলি ও শামিয়া।

56

মহসিন খান-
বলিউড অভিনেত্রী রিনা রায়ের প্রেমে ক্লিন বোল্ড হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন  ক্রিকেটার মহসিন খান। বলি অভিনেত্রীরর সঙ্গে বিয়েও করেছিলেন তিনি। যদিও সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। কিছু সময়ের মধ্যেই তাদের ডিভোর্স হয়ে গিয়েছিল।

66

জাহির আব্বাস-
পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান জাহির আব্বাস ভারতীয় নারী রিতা লুথরাকে বিয়ে করেছিলেন। জানা গেছে, ১৯৮৮ সালো ইংল্যান্ডে একটি ম্যাচ দেখতে এসে তারা একে অপরের প্রেমে পড়েন। জাহির আব্বাস তখন বিবাহিত ছিল। তবে বিয়ের পর রিতা নাম বদলে হন সামিনা আব্বাস।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos