ম্যাচের আগের রাতে কি সঙ্গম করেন ডেভিড ওয়ার্নার,জবাবে কীবললেন ওয়ার্নারের বউ

ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিসের সম্পর্কের রসায়ন যে খুব ভাল সে কথা সকলেরই জানা। তারা যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন ওয়ার্নার, ক্যান্ডিস ও তাদের পরিবারের মিউজিক ভিডিওগুলি তার অনেকাংশে প্রমাণ। এবার একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা  আড্ডা দিলেন ওয়ার্নারের স্ত্রী। দিলেন তাদের যৌন জীবন সম্পর্কিত প্রশ্নের উত্তরও।
 

Sudip Paul | Published : Nov 20, 2020 1:54 PM IST / Updated: Nov 20 2020, 08:15 PM IST

18
ম্যাচের আগের রাতে কি সঙ্গম করেন ডেভিড ওয়ার্নার,জবাবে কীবললেন ওয়ার্নারের বউ

ডেভিড ওয়ার্নারের পরিবারে রয়েছেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তাদের তিন মেয়ে ৬ বছর বয়সী আইভি, ৪ বছর বয়সী ইন্ডি  ও ১৫ মাসের ইসলা রোজ।
 

28

দীর্ঘ লকডাউন পর্বে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন ওয়ার্নার। নানা ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে ওয়ার্নারের গোটা পরিবার বিশ্ব জুড়ে সেলিব্রেটি হয়ে উঠেছিল।
 

38

সম্প্রতি ডেভিড ওয়ার্নার ও ক্যান্ডিস ওয়ার্নারের বিয়ের ৫ বছর পূর্ণ হয়েছে। আইপিএল খেলতে ব্যস্ত থাকায় সেই সময় বিবাহ বার্ষিকী সেলিব্রেট করতে পারেননি তারা। 
 

48

এই সবকিছু নিয়েই অস্ট্রেলিয়ার একটি বিখ্যাত টিভি শো-তে  আড্ডায় যোগ দিয়েছিলেন ক্যান্ডিস ওয়ার্নার। সেখানেই নিজেদের দাম্পত্য জীবন ও যৌন জীবন নিয়েও প্রশ্নের সম্মুখীন হতে হয় ওয়ার্নার পত্নীকে।

58

সঞ্চালক জিজ্ঞাসা করেন, ডেভিড ক্রিকেটার ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা? কারধ অনেক স্পোর্টস ম্যানরাই ম্যাচের আগের দিন চোট আঘাত থেকে বাচতে শারীরিক সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকেন। 
 

68

সঞ্চালকের এই বাউন্সারের জবাব বে সাবলীল ভাবেই দিয়েছেন তারকা ক্রিকেটারের পত্নী। উত্তরে ক্যান্ডিস ওয়ার্নার বলেন, 'এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের ওপর। সবাই অবশ্য এটাই করতে চায়।'
 

78

এরপর আরও একটি প্রশ্নের বাউন্সার সঞ্চালকের তরফ থেকে ধেয়ে আসে ক্যান্ডিস ওয়ার্বারের দিকে। ম্যাচের আগের দিন কোনও ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হলে ওয়ার্নার নিজেকে সংযত রাখতে পারেন কিনা।

88

এই প্রশ্নের উত্তরে একটু ঘুরিয়ে  ক্যান্ডিস  জানান 'ওয়ার্নার খুবই ভালো। ভালোবাসার মাধ্যমেই আমরা আরো কাছাকাছি এসেছি।আমরা একে অন্যের যত্ন নি। প্রতিটি সম্পর্ক বিনিময় প্রথার মতো।' ওয়ার্নারের স্ত্রীর এমন বুদ্ধিদীপ্ত উত্তরের পর আর তেমন কিছুই করার ছিল না সঞ্চালকের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos