বিয়ের আগেই 'ফুলশয্যা', রয়েছে ৯ মাসের সন্তান, অবশেষে বিয়েটা সেরেই ফেললেন প্যাট কামিন্স

অবশেষে নিজের নিজের দীর্ঘ দিনের বান্ধবী বেকি বস্টনকে (Becky Boston) বিয়ে করলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনাক প্যাট কামিন্স (Pat Cummins)। বিয়ের আগে এক সন্তানের বাবা হয়েছেন প্যাট কামিন্স ও বেকি বস্টন। খুব বড় করে বিয়ের (Marriage)অনুষ্ঠান হয়নি অজি তারকা ক্রিকটারের।  জেনে নিন তাদের বিয়ে ও প্রেম কাহিনি (Love Story)। 

Sudip Paul | Published : Aug 1, 2022 5:55 PM IST

18
বিয়ের আগেই 'ফুলশয্যা', রয়েছে ৯ মাসের সন্তান, অবশেষে বিয়েটা সেরেই ফেললেন প্যাট কামিন্স

নিজের দীর্ঘ দিনের বান্ধবী ও এক সন্তানের মা বেকি বস্টনকে বিয়ে করলেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স। বিয়ের ছবি নিজেই নেটমাধ্যমে দিয়েছেন কামিন্স। বিয়ের অনুষ্ঠানে কলকাতা নাইট রাইডার্সের জোরে বোলার কালো ট্রাউজার এবং ব্লেজার পরেন। বস্টন সেজেছিলেন সাদা গাউনে। বিয়ের অনুষ্ঠানে অবশ্য বেশি আড়ম্বর করেননি কামিন্স। অল্প কয়েক জন আত্মীয়-পরিজন এবং বন্ধু তাঁদের বিয়েতে হাজির ছিলেন।
 

28

প্য়ট কামিন্সের সঙ্গে বেকি বস্টনের দীর্ঘ বছরের সম্পর্ক। দুজন একে অপরকে ছোট বেলা থেকেই চেনেন। প্রথমে তারা ভাল বন্ধু ছিলেন। তবে বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ইউনিভার্সিটিতে পড়া কালীন তাদের মধ্যে ভালবাসা শুরু হয়। ২০১৪ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্যাট কামিন্স।
 

38

প্যাট কামিন্সের বন্ধবী বেকি বস্টন তার তেকে বয়সেও ৩ বছরের বড়। আইসিসি বর্ষসেরা টেস্টে ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর বেকি বস্টনকে সরকারিভাবে নিজের বান্ধবী হিসেবে ঘোষণা করেন প্যাট কামিন্স। যেই খবর প্রকাশ্য়ে আনার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন অজি  তারকা পেসার ও তার বান্ধবী।

48

প্যাট কামিন্স ও তার বান্ধবীর ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যা খুবই পছন্দ করেন নেটিজেনরা। খেলার বাইরে যখনই সময় পান প্যাট কামিন্স তখনই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাতে খুবই পছন্দ করেন অজি তারকা পেসার।

58

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেকি বস্টনের বিকিনি পরিহিত একাধিক ছবি রয়েছে। যেই ছবিগুলি সকলে খুবই পছন্দ করে। বিকিনি পরিহিত বেকি বস্টনের ছবি রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বিকিনি পরিহিত বেকি বস্টনকে খুবই হট ও সেক্সি দেখায়।

68

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে দীর্ঘদিনের বান্ধবী বেকি বস্টনের সঙ্গে বাগদান সারেন প্যাট কামিন্স ও বেকি বস্টন। কামিন্স তার বান্ধবীকে একটি পিকনিক স্পটে নিয়ে যান এবং শ্যাম্পেনের বোতল বের করেন এবং হাঁটু গেড়ে বসে বলিউড স্টাইলে তাকে প্রস্তাব দেন। 
 

78

২০২১ বছরের এপ্রিল মাসে বেকি বস্টন ও প্যাট কামিন্স তাদের প্রথম সন্তার আসার খবর সোশ্যাল মিডিয়ায় জানা। তারপর ২০২১ সালে ৮ অক্টোবর তাদের এক পুত্রসন্তানের জন্ম হও। সেই সেই সময় একটি আবেগঘন  ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন  কামিন্স। সকলেই শুভেচ্ছা জানিয়েছিলেন তাদের।

88

প্যাট কামিন্স ও বেকি বস্টন অবশেষে ৯ মাসের সন্তানকে নিয়ে বিয়েটা সেরে ফেললেন।  নতুন জীবনের জন্য কামিন্সকে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া, আইপিএল ফ্র্যাঞ্চাইজি কেকেআর ও তার  বিশ্ব জুড়ে ফ্যান ফলোয়ার্সরা। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos