বিরাট কোহলির প্রতি ইনস্টা পোস্ট থেকে কত রোজগার, জানলে আকাশ থেকে পড়বেন

ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্ট আয়ের নিরিখে বিশ্বর ধনীতম ব্যক্তিত্বদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় প্রথম  ২০-র মধ্যে জায়গা করে নিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের (Indian Cricket Team) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। ব্যাট হাতে রানের খরা থাকলেও কোহলির জনপ্রিয়তা যে এতটুকু কমেনি এটা তার প্রমাণ। তার প্রতি পোস্ট পিছু ইনকাম জানলে চোখ কপালে উঠবে। 

Sudip Paul | Published : Jul 22, 2022 12:34 PM IST / Updated: Jul 22 2022, 06:08 PM IST

18
বিরাট কোহলির প্রতি ইনস্টা পোস্ট থেকে কত রোজগার, জানলে আকাশ থেকে পড়বেন

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ক্ষেত্রের তারকার নিজেদের ছবি শেয়ার করে থাকেন। যা দেখে ফ্যানেরা খুব খুশি হন। জানতে পারেন প্রিয় তারতার ব্যক্তিগত জীবন নিয়ে। কিন্তু এই সব থেকেই তারা কোটি কোটি টাকা রোজগার করেন।

28

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার অন্য়ান্য প্ল্যাটফর্মের থেকে জনপ্রিয় হয়ে উঠেছে ইনস্টাগ্রাম। কারণ সেলিব্রেটিরা এই প্ল্যাটফর্মকেই একটু বেশি পছন্দ করেন নিজেদের ব্যক্তিগত জীবনের নান মুহূর্ত ভাগ করে নেওয়া থেকে ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের জন্য।

38

সম্প্রতি ইনস্টগ্রাম থেকে প্রতি পোস্টে  রোজগারেরে নিরিখে শীর্ষ তালিকায় প্রকাশ করা হয়েছে। সেখানে প্রতি পোস্টে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, বিরাট কোহলিদের রোজগার জানলে মাথায় হাত পড়বে আপনারও।

48

ইনস্টাগ্রামে কোহলির ২০কোটিরও বেশি ফলোয়ার রয়েছেন। প্রতি পোস্ট থেকে আয়ের নিরিখে প্রথম ২০ জনের মধ্যে একমাত্র জায়গা পেয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ারের তালিকায় কোহলি রয়েছেন ১৪তম স্থানে। এশিয়া  মহাদেশের মধ্যে একমাত্র কোহলি রয়েছে এই তালিকায়।

58

১৪ নম্বর স্থানে থাকলেও ইনস্টাগ্রামে একটি পোস্টের জন্য বিরাট কোহলির রোজগার ভারতীয় টাকায় জানলে চোখ কপালে উঠবে যে কারও। একটি পোস্টের জন্য ভারতীয় টেস্ট দলের অধিনায়কর রোজগার করেন ৮ কোটি ৬৯ লাখ টাকা।  

68

ইনস্টাগ্রাম থেকে আয়ের নিরিখে সবার উপরে রয়েছেন  ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি পোস্ট থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ৪৪কোটিরও বেশি ফলোয়ার রয়েছে ইনস্টাগ্রামে। একটি পোস্ট থেকে ফুটবল তারকার রোজগার প্রায় ১৮ কোটি টাকা।

78

ইনস্টাগ্রাম থেকে আয়ের নিরিখে রোনাল্ডোর থেকে অনেকটাই পিছিয়ে রয়েছেন মেসি। তবে তারও রোজগার নেহাত কম নয়। লিওনেল মেসি পোস্ট পিছু আয় ভারতীয় মুদ্রায় আনুমানিক ১৪ কোটি টাকারও বেশি। 
 

88

দীর্ঘ দিন ব্যাট হাতে রানের খরা। কিন্তু তারপরও সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের তরফ থেকে এমন ভালোবাসা পেয়ে আপ্লুত প্রাক্তন ভারত অধিনায়ক। বিরাট ভক্তরা তাদের প্রিয় তারকার দ্রুত রানের ফেরার অপেক্ষায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos