অবশেষে জানা গেল সৌরভের বাড়ি ফেরার দিন, স্বস্তিতে পরিবার সহ 'দাদা' ভক্তরা

বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার তার হার্টের দুটি ব্লেকেজে স্টেন্ট বসানো হয়। তারপর থেকে সম্পূর্ণ সুস্থ রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট। সবকিছু ঠিকঠাক থাকলে রবিবার বাড়ি ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
 

Sudip Paul | Published : Jan 30, 2021 2:57 PM IST

17
অবশেষে জানা গেল সৌরভের বাড়ি ফেরার দিন, স্বস্তিতে পরিবার সহ 'দাদা' ভক্তরা

সবকিছু ঠিকঠাক থাকলে রবিবার হাসপাতাল থেকে ছুটি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এমনটাই জানান হয়েছে অ্যাপোলো হাপাতালের তরফে। শনিবার দিনভর সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালে হাটাচলাও করেছেন। 
 

27

রবিবার সকাল দশটা নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্য গঠিত মেডক্যাল বোর্ডের চিকিৎসক সরোজ মণ্ডল, আফতাব খান ও সপ্তর্ষী বসুরা আরও একবার তার সমস্ত বিষয় খতিয়ে দেখবেন, চেকআপ করবেন তারপরই ছুটি দেওয়া হবে বলে খবর। ফলে শারীরিক অবস্থার খুব বেশি পরিবর্তন না হলে রবিবারই বাড়ি ফিরছেন বিসিসিআই প্রেসিডেন্ট।
 

37

বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তড়িঘড়ি তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি রিপোর্টে কিছু সমস্যা ধরা পড়ে। তারপর সৌরভের বুকে বাকি দুটি ব্লকেজে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। 
 

47

বৃহস্পতিবার হৃদরোগ বিশেষজ্ঞ চাক্তার দেবী শেঠি, ডাক্তার অজিত দেশাই সহ সৌরভের চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানে হয় সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি। সম্পূর্ণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয় এই প্রক্রিয়া। 
 

57

অস্ত্রপচারের পর থেকেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাও ২-৩দিন তাকে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকরা।

67

প্রসঙ্গত, জানুয়ারির ২ তারিখ প্রথম হৃদরোগে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। পরীক্ষায় তার হার্টে তিনটি ব্লকেজ ধরা পড়ে। একটি ব্লকেজের স্টেন্ট বসি ছুটি দেওয়া হয় সৌরভকে। 

77

কিন্তু ২০ দিন যেতে না যেতে ফের বুকে ব্যাথা অনুভব করায় ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার অস্ত্রপচারের পর কবে ছুটি হবে সেই অপেক্ষায় প্রহর গুনছিলেন সৌরভের পরিবার সহ কোটি কোটি ভক্তরা। অবশেষে বিসিসিআই প্রেসিডেন্টের ছুটি খবর পাওয়ার স্বস্তিতে তার পরিবার, ভক্ত থেকে শুরু করে ক্রিকেট বিশ্ব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos