ধনশ্রীর আগেও কি চাহলের জীবনে ছিল অন্য কেউ, ছড়িয়েছিল তাদের বিয়ের খবরও, জানুন সেই কাহিনি

ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ও ডান্সার ধনশ্রী ভার্মার সঙ্গে চাহলের বাগদানের পর থেকে নেট দুনিয়ার নাগরিকরা চাহলের ব্য়ক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খবুই উৎসুখ। ধনশ্রী ও চাহল দুজনেই সোশ্যাল মিডিয়ায় ঘনঘন শেয়ার করেন তাদের ছবি। কিন্তু আপনারা কি জানেন, ধনশ্রী ভার্মার আগেও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল চাহলের। দুজনের একসঙ্গে ছবিও দেখা গিয়েছিল। এমনকী শোনা যায় দুজনের বিয়ের কথাও রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কে সেই অভিনেত্রী। আর কার সঙ্গেও জড়িয়েছিল চাহলের নাম। সেই কাহিনি আজ তুলে ধরব আপনাদের সামনে।
 

Sudip Paul | Published : Sep 16, 2020 11:48 AM IST

17
ধনশ্রীর আগেও কি চাহলের জীবনে ছিল অন্য কেউ, ছড়িয়েছিল তাদের বিয়ের খবরও, জানুন সেই কাহিনি

বর্তমানে আইপিএল খেলার জন্য আরব আমিরশাহিতে রয়েছে যুজবেন্দ্র চাহল। অনুশীলনে ব্যস্তও রেয়ছেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অন্যতম প্রধান প্লেয়ার চাহল। 
.

27

গত ৮ অগাস্ট আইপিএল খেলতে যাওয়ার আগে সকলকে সারপ্রাইজ দিয়ে ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সারেন যুজবেন্দ্র চাহল। সোশ্য়াল মিডিয়ায় বাগদানের ছবি শেয়ার করে নিজেই জানিয়েছিলেন সুখবর।

37

চাহল ও ধনশ্রী দীর্ঘ সময় ধরে প্রেম করছেন ও একে অপরের সঙ্গে সাক্ষাৎ করছেন। কিন্তু চাহলের জীবনে ধনশ্রীই প্রথম মহিলা নন, এর আগেও এক অভিনেত্রীর সঙ্গে চাহলের নাম জড়িয়েছিল।
 

47

২০১৮ সালে আইপিএল চলাকালীন দক্ষিণী অভিনেত্রী তানিস্কা কাপুরের সঙ্গে চাহলের প্রেমের খবর ভাইরাল হয়ে যায়। এমনকী গুজব ছড়িয়ে পড়ে যে তানিস্কা ও চাহল বিয়ে করেছেন। 
 

57

চারিদিকে খবর ছড়িয়ে পড়ার পর চাহল নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন,'আমি আপনাদের সকলকে জানাতে চাই আমার জীবনে তেমন কিছুই ঘটেনি, যেমনটা আপনারা ভাবছেন। তানিস্কা এবং আমি ভাল বন্ধু মাত্র। এর বাইরে কিছুই নেই আমাদের মধ্যে। তাই আমি সকলের কাছে অনুরোধ করছি এই ধরনের গুজব ছড়াবেন না।'

67

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে খুব লাইক ও কমেন্ট করতেন চাহল ও তানিস্কা। সেখান থেকেই এই গজব ছড়িয়ে পড়ে। দুজনের একসঙ্গে ছবি দেখার প্রকাশ্যে আসার পর ছড়িয়ে পড়ে যা তারা ডেটিং করছেন। যদিও চাহলের তরফ থেকে বিষয়টি পরিষ্কার করার পর সেই গুজব আর ছড়ায়নি।
 

77

দুবছর পরে ধনশ্রী ভার্মার সঙ্গে নিজের বাগদানের খবর সকলের সামনে প্রকাশ্যে আনেন। নিজেদের সম্পর্কের কথাও সকলকে জানান। বর্তমানে তারা সুখেই রয়েছেন। আগামিতে খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা রয়েছে। তবে বর্তমানে চাহলের পাখির চোখে আইপিএলে ভাল পারফর্ম করা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos