জানুন ভারতীয় ক্রিকেটারদের 'ডান্সার' বউদের সম্পর্কে, যাদের নাচ দেখে 'বোল্ড আউট' সকলেই

আইপিএলের সঙ্গে  বিনোদনের সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িত। তা সে দলের সঙ্গে জড়িত বলি নাইকা হোক আর স্টেডিয়ামে প্রিয় দলকে চিয়ার করতে উপস্থিত টলি-বলি সুন্দরি। একইসঙ্গে চিয়ার লিডারদের সৌজন্য ডান্সের সম্পর্কও আইপিএলের সঙ্গে একাত্ব হয়ে গিয়েছে। কিন্তু বর্তমানে করোনা ভাইরাসের কারণে আইপিএলের ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। ফলে থাকবে না সেই বিনোদনের ছোঁয়া। কিন্তু ভারতীয় ক্রিকেটের সঙ্গে বিনোদনের সম্পর্ক নতুন নয়। এমন কিছু ভারতীয় ক্রিকেটাররা রয়েছে যারা বিভিন্ন ক্ষেত্রের নৃত্যশিল্পীদের বিয়ে করেছেন বা করবেন। আজ জানুন এমন কয়েকজন ক্রিকেটারদের সম্পর্কে যাদের স্ত্রীরা নৃত্যশিল্পী।
 

Sudip Paul | Published : Sep 2, 2020 1:29 PM IST / Updated: Sep 02 2020, 10:43 PM IST

16
জানুন ভারতীয় ক্রিকেটারদের 'ডান্সার' বউদের সম্পর্কে, যাদের নাচ দেখে 'বোল্ড আউট' সকলেই

ধনশ্রী ভার্মা
ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল সম্প্রতি ইউটিউবার ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সেরেছেন। তারপরই আইপিএল খেলতে যান চাহল। ধনশ্রীর ইউটিউবে নিজস্ব চ্যানেল রয়েছে। তিনি ডান্স কুইন হিসাবে পরিচিতি পেয়েছেন। পেশায় একজন চিকিৎসক এবং কোরিওগ্রাফার। ধনশ্রী সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তিনি প্রায়শই ইনস্টাগ্রামে নাচের ভিডিও শেয়ার করেন।
 

26

হ্যাজেল কিচ
প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ ৩০ নভেম্বর ২০১৬ সালে বিয়ে করেছিলেন। হ্যাজেল কিচ ব্রিটিশ-মেরিয়ান বংশোদ্ভূত অভিনেত্রী এবং বলিউডের ছবিতেও অভিনয় করেছেন। হ্যাজেল ফ্র্যাঙ্কফিন মিউজিক রিমিক্স আইটেম নম্বর 'ক্যাহি পে নিগাহে' তে নেচেছিলেন, যা বেশ জনপ্রিয় হয়েছিল। তিনি 'এ অ্যান্ট' সহ বেশ কয়েকটি আইটেম নম্বর করেছেন যা জনপ্রিয়তাও অর্জন করেছে।
 

36

নতাসা স্তানোকোভিচ
হার্দিক পান্ড্যের জীবনসঙ্গী নতাসা স্তানোকোভিচ সবসময় হট ট্রেন্ডে থাকেন। এই বছরের শুরুর দিকে নাতাসার সঙ্গে বাগদান সেরে হার্দিক সবাইকে অবাক করে দিয়েছিলেন। পরে তারা বিয়েও করেন এবং বর্তমানে একটি পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। নাতাসা সার্বিয়ান বংশোদ্ভূত অভিনেত্রী যিনি বলিউডে কাজ করার জন্য ভারতে এসেছিলেন। তিনি বেশ কয়েকটি আইটেম নম্বর করেছেন যার মধ্যে ডিজে বাবু বেশ বিখ্যাত হয়েছিল।
 

46


ডোনা গঙ্গোপাধ্যায়
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের একজন ভারতীয় ওডিসি নৃত্যশিল্পী। শৈশব থেকেই সৌরভ এবং ডোনার বন্ধুত্ব ছিল। ১৯৯৭ সালে তারা বিয়ে করেছিলেন। বর্তমানে দুই দশকেরও বেশি সময় পেরিয়ে গিয়েছি তাদের বিবাহিত জীবনের। দুজনের একটি কন্যা সন্তানও রয়েছে।

56

হাসিন জাহান
ভারতীয় দলের তারকা ফাস্ট বোলার মহম্মদ শামির সঙ্গে তার স্ত্রী হাসিন জাহানের সঙ্গে সম্পর্ক প্রায় শেষ। তবে সরকারিভাবে এখনও তারা স্বামী-স্ত্রী রয়েছেন। হাসিন জাহান বিয়ের আগে মডেল ছিলেন এবং চিয়ারলিডার হিসাবেও কাজ করেছেন। শামি থেকে বিচ্ছেদের পরে হাসিন বর্তমানে ইনস্টাগ্রামে সক্রিয় রয়েছেন। তিনি তার নাচের ভিডিওগুলি আপলোড করেন। যাতে লাইক ও ফলোয়ারের সংখ্যাও প্রচুর।
 

66

পাঙ্খুরী শর্মা
ক্রিকেটার ক্রুনাল পান্ড্যের স্ত্রী পাঙ্খুরী শর্মা পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার হলেও তার নাচ খুব পছন্দ। শুধু তাই নয়, তিনি মডেলিং, সাইক্লিং, জগিং করেন। যার ছবি ও ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos