ধোনি, বিরাট থেকে রোহিত, ভারতীয় ক্রিকেটারদের 'হানিমুনের' অদেখা ছবি, যা অবাক করবে আপনাকেও

ভারতে ক্রিকেটারদের সেলিব্রেটির মর্যাদা দেওয়া হয়। শুধু মাঠ নয়, মাঠের বাইরেও ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে ফ্য়ানেদের কৌতুহল কম নয়। প্রেম, বিয়ে থেকে সাংসারিক জীবন প্রিয় তারকাদের সবকিছুর বিষয়েই জানতে চান ভক্তরা। আজ আপনাদের জানাবো ভারতের তারকা ক্রিকেটাররা বিয়ের পর হানিমুনে কোথায় গিয়েছিলেন সেই বিষয়ে। একইসঙ্গে হানিমুনের অদেখা কিছু ছবি দেখব আমরা।
 

Sudip Paul | Published : Dec 1, 2020 5:01 PM IST

17
ধোনি, বিরাট থেকে রোহিত, ভারতীয় ক্রিকেটারদের 'হানিমুনের' অদেখা ছবি, যা অবাক করবে আপনাকেও

বিরাট কোহলি-
ভারতীয় ক্রিকেটের সবথেকে চর্চিত জুটি ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের তারকা অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই তারকা জুটি একাধিক বার বিশ্বের বিভিন্ন জায়গায় ভ্রমণে গিয়েছিলেন। তবে ২০১৭ সালে বিয়ের পর ফিনল্য়ান্ডে হানিমুনে গিয়েছিলেন বিরুষ্কা।
 

27

এমএস ধোনি-
ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক এমএস ধোনি ও তার স্ত্রী সাক্ষী সবসময় চর্চাতে থাকেন। ২০১০ সালে বিয়ে হয় ধোনি-সাক্ষীর। বিয়ের পর তারা হানিমুনে গিয়েছিলেন গোয়াতে।
 

37

রোহিত শর্মা-
২০১৫ সালে রোহিত শর্মা বিয়ে করেন তার দীর্ঘ দিনের বান্ধবী রীতিকা সাজদেকে। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর রীতিকাকে নিয়ে ইতালিতে হানিমুনে গিয়েছিলেন রোহিত শর্মা। রমের রাস্তায় এই সুন্দর ছবিটি তুলেছিল রোহিত-রীতিকা।
 

47

শিখর ধওয়ান-
নিজের মেজাজের জন্য ভক্তদের খুবই পছন্দ শিখর ধওয়ান। তবে নিজের থেকে ১১ বছরের বড়ো তার স্ত্রী। বিয়েক পর স্ত্রীকে অস্ট্রেলিয়ায় হানিমুনে গিয়েছিলেন গব্বর।
 

57

সুরেশ রায়না-
বর্তমানে ক্রিকেটকে বিদায় জানানোর পর পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সুরেশ রায়না। তবে ২০১৫ সালে ইতালির মিলানে স্ত্রীর সঙ্গে হানিমুনে গিয়েছিলেন রায়না।
 

67

দীনেশ কার্তিক-
প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর, দীপিকা পাল্লিকলকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক। দ্বিতীয় বিয়ের পর স্ত্রীকে নিয়ে মালদ্বীপে গিয়েছিলেন কার্তিক। সেখানে স্ত্রীর সঙ্গে মালদ্বীপের মনোরম দৃশ্য উপভোগ করছেন কার্তিক ও তার স্ত্রী।
 

77

রবিন উথাপ্পা-
বর্তমানে ভারতীয় দলে সুযোগ না পেলেও, ঘরোয়া ক্রিকেট ও আইপিএল খেলেন রবিন উথাপ্পা। ২০১৬ সালে রবিন উথাপ্পা বিয়ে করেন শীতল গৌথমকে। বিয়ের পরে ইউরোপের বিভিন্ন জায়গায় হানিমুনে যান তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos