Cristiano Ronaldo-জর্জিনার গর্ভে রোনাল্ডোর যমজ সন্তান, ৬ সন্তানের পিতা হতে চলেছেন CR7

একদিকে যখন যমজ সন্তানের বাবা হওয়ার সুখবর জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক। ঠিক তখনই বিশ্ব ফুটবলে এল আরও একটি সুখবর। পর্তুগীজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও তার বান্ধবী   জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez)যমজ সন্তানের বাবা হতে চলেছে। এর আগে রয়েছে ৪ টি সন্তান। হতে চলেছে আরও ২। তবে এখানেই থামতে রাজি নন সিআরসেভেন (CR7)। জানুন মোট কটি সন্তানের বাবা হতে চান রোনাল্ডো (Ronaldo)।
 

Sudip Paul | Published : Oct 29, 2021 6:42 AM IST / Updated: Oct 29 2021, 03:20 PM IST

110
Cristiano Ronaldo-জর্জিনার গর্ভে রোনাল্ডোর যমজ সন্তান, ৬ সন্তানের পিতা হতে চলেছেন CR7

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইনস্টাগ্রামে নিজের এবং জর্জিনার একসাথে একটি সোনোগ্রাফি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন,'খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে যমজ সন্তান আসতে চলেছে। এই মুহূর্তে আমরা শুধুই ভালাবাসার বন্ধনে আবদ্ধ। আমরা ওদের দেখার অপেক্ষায় আছি।'
 

210

এই খবর প্রকাশ্যে আসার পরই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও জর্জিনা রড্রিগেজ। দেশের ও ক্লাবের সতীর্থ ফুটবলারদের পাশাপাশি গোটা ফুটবল বিশ্ব শুভেচ্ছা জানিয়েছেন ফুটবল মহাতারকাকে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন তার ফ্যানেরা।
 

310

শুধু জর্জিনার সঙ্গে ছবি শেয়ার করা নয়, আরও একটি ছবি শেয়ার করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যেই ছবিতে দেখা যাচ্ছে তিনি তার চার সন্তানের সাথে সুইমিং পুলে মজা করছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ভাইরাল হয়েছে। সকলেই খুবই পছন্দ করেছেন ছবিটি।
 

410

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বর্তমান ৪ সন্তানের মধ্যে প্রথম সন্তান 'রোনাল্ডো জুনিয়র' সবার থেকে বড়। সেই ছেলের মাতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি এই ফুটবলার। পরবর্তী সময় সারোগেসির মাধ্যমে এভা ও মাতেও নামে দুই যমজ সন্তানের বাবা হন রোনাল্ডো।

510

বর্তমানে বেশ কিছু বছর ধরে সুপার স্টার জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাদের আগে একটি সন্তান রয়েছে। ২০১৭-র নভেম্বর মাসে রোনাল্ডো এবং জর্জিনার প্রথম সন্তান আলানা জন্ম নেয়। আর এ বার ফের পিতৃত্বের স্বাদ অনুভব করতে চলেছেন পর্তুগিজ মহাতারকা।
 

610

রোনাল্ডোর বড় ছেলে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র,২০১০ সালে জন্মগ্রহণ করেন। তারপর সাত বছরের অপেক্ষা। ২০২০১৭ সালে রোনাল্ডো যমজ সন্তান ইভা এবং মাতেওর বাবা হন। এরপর বর্তমান বান্ধবী জর্জিনার সঙ্গে চতুর্থ সন্তানের বাবা হয়েছিলেন পর্তুগীজ মহাতারকা।

710

জর্জিনা রড্রিগেজ বিশ্বের বিখ্যাত ব্র্যান্ড গুচির মডেল হয়েছেন। রোনাল্ডোর সঙ্গে তার প্রথম সাক্ষাৎ ২০১৬ সালে স্পেনে হয়েছিল। যখন সিআরসেভেন কিছু কেনাকাটা করতে গুচির শোরুমে গিয়েছিলেন। সেখানেই দুজনের দেখা হয় এবং ধীরে ধীরে প্রেমে পরিণত হয়।

810

এই সময় ক্রিশচিয়ানো রোনাল্ডোর সাথে প্রাক্তন মিস স্পেন ডেজিয়ের কর্ডেরোর সম্পর্ক ছিল। পরে তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।  তারপরই জর্জিনা এবং রোনালদোর মধ্যে প্রেম পর্ব শুরু হয়। তারপর  দুজনেই ৫ বছরেরও বেশি সময় ধরে একসাথে রয়েছেন।
 

910

প্রসঙ্গত, রোনাল্ডোর গার্লফ্রেন্ডের তালিকা অনেক লম্বা। কিম কারদাশিয়ান, জর্দানা জর্ডান, মিরালা গ্রিসেলস, প্যারিস হিলটন, ডেভিল আগুয়েরে, মার্চে রোমারিও, নিকি গাজিয়ান, অ্যালিস গুডউইন এবং জেমা অ্যাটকিনসন, ডেজিয়ের কর্ডেরোর মতো তারকাদের সাথেও তার নাম যুক্ত হয়েছে। 

1010

জর্জিনা এবং রোনাল্ডো বর্তমানে তাদের যমজ সন্তানের জন্য অপেক্ষা করছেন। কিন্তু এর পরেও রোনাল্ডো আরও সন্তান চান, কারণ ২০১৭ সালে রোনাল্ডো বলেছিলেন যে তিনি সাতটি সন্তান চান। সিআরসেভেন নামের সঙ্গে সামঞ্জস্য রেখেই তার এই ইচ্ছা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos