আইপিএল শুরুর আগে চেন্নাইয়ের শেষ অনুশীলন, কেন মুচকি হাসলেন ধোনি

আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে আইপিএলের ১৩ তম মরসুম। প্রথম ম্যাচে মাঠে নামছে সিএসকে ও মুম্বই ইন্ডিয়ান্স। মাঠে নামার আগে শেষ মুহুর্তের অনুশীলন সারছে দুটি দলই। প্রথম ম্যাচে সকলের নজর থাকবে ধোনির চেন্নাইয়ের দিকে। এছাড়া এবারের আইপিএলের সব থেকে বড় আকর্ষণও ধোনি। সুরেশ রায়না ও হরভজন সিং না থাকা দলের কাছ বড় ধাক্কা হলেও নিজেদের শক্তি মত ঘুঁটি সাজিয়েঠেন ধোনির দল। শেষ মুহূর্তের অনুশীলনেও নিজেদের উজাড় করে দিয়েছে সিএসকে প্লেয়াররা। 
 

Sudip Paul | Published : Sep 18, 2020 1:01 PM IST / Updated: Sep 18 2020, 06:42 PM IST

110
আইপিএল শুরুর আগে চেন্নাইয়ের শেষ অনুশীলন, কেন মুচকি হাসলেন ধোনি

আরবে দলের অনুশীলনের শুরু থেকেই স্বমহিমায় ছিলেন মহেন্দ্র সিং ধোনি। শেষ দিনের অনুশীলনেও তাকে পাওয়া গেল সেই বিধ্বংসী মহিমায়।
 

210

অনুশীলনে স্বমেজাজেই পাওয়া যায় অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্যাটসম্যান শেন ওয়াটসনকে। একের পর খে তার ট্রেড মার্ক শট খেলে ওয়াটো পাওয়ারের ঝলক দেখান অজি তারকা।

310

জমিয়ে নেটে ব্যাটিং অনুশীলন করেন দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ও সম্ভাব্য ওপেনার প্রোটিয়া তারকা ফাফ ডুপ্লেসি। বেশ ফোকাসড দেখায় তাকে।

410

ঋতুরাজ গায়কোয়াড় এখনও করোনা মুক্ত না হওয়ায় দলে সুযোগ মিলতে পারে মুরলি বিজয়য়ের। তাই অনুশীলনে বেশ সিরিয়াস ছিলেন বিজয়।
 

510

অনুশীলনে নেটে দীর্ঘক্ষণ বোলিং করার পাশাপাশি নিজের ব্যাটিং স্কিলটাও আরও একবার ঝালিয়ে নেন সিএসকে তারকা রবীন্দ্র জাদেজা।
 

610

নেটে ব্যাটিং অনুশীলনের পাশাপাশি শ্যাডো প্র্যাক্টিসও চালিয়ে যান সিএসেকর ক্রিকেটাররা। নিজেদের প্রস্তুত রাখছেন সব রকম পরিস্থিতির জন্য।
 

710

ব্যাটিং বোলিং এর পাশাপাশি চলে দলের ফিল্ডিং অনুশীলনও। সেখানেও আত্মবিশ্বাসী দেখিয়েছে পীযুষ চাওলা সহ দলের অন্যান্য প্লেয়ারদের।
 

810

ম্যাচের বাকি নেই একদিন। তাই কোচ স্টিফেন ফ্লেমিংয়ের সঙ্গে রণনীতি থেকে যাবতীয় আলোচনা সেরে রাখেন অধিনায়ক এমএস ধোনি।
 

910

শেষ দিনে দলগতভাবে অনুশীলন করে চেন্নাই প্লেয়াররা। খেলা নিয়ে সিরিয়াস থাকার পাশাপাশি সকলকে একসঙ্গে খোশমেজাজে পাওয়া যায় অনুশীলনে।

1010

অনুশীলনের ফাঁকে কিছুটা হালকা সময়ও কাটা ক্রিকেটাররা। আড্ডা ও হাসাহাসিও চলেক ধোনি, জাদেজা ও স্টিফেন ফ্লেমিংদের মধ্যে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos