বিয়ের আগে দীপক চাহার ও জয়া ভরদ্বাজের জমজমাট মেহেন্দির অনুষ্ঠান, দেখুন সেই ছবি

আইপিএল (IPL) ২০২১-এ চেন্নাই সুপার কিংসের (CSK) ম্যাচের পরে ভরা স্টেডিয়ামে দলের অলরাউন্ডার দীপক চাহার (Deepak chahar)তার বান্ধবী জয়া ভরদ্বাজকে (Jaya Bhardwaj) বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। এরপর থেকেই তাদের প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা চলছিল। পয়লা জুন ২০২২-এ গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপক ও জয়া। আগ্রার হোটেল জেপি প্যালেসে  হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে তাদের মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের (mehendi ceremony) ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। চলুন দেখা যাক দীপক ও জয়ার মেহেন্দির  ভাইরাল ছবিগুলো।

Sudip Paul | Published : Jun 1, 2022 10:45 AM IST

112
বিয়ের আগে দীপক চাহার ও জয়া ভরদ্বাজের জমজমাট মেহেন্দির অনুষ্ঠান, দেখুন সেই ছবি

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা তাদের খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় থাকেন। যত বেশি বিখ্যাত ক্রিকেটার, তাদের বান্ধবী এবং স্ত্রীরাও তত বেশি বিখ্যাত হন। একইভাবে দীপক চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজও  শিরোনামে থাকেন।
 

212

৩১ মে ২০২২ দীপক চাহার এবং জয়া ভরদ্বাজের মেহেন্দি এবং সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে জয়া খুব সুন্দর একটি পোশাক পরেছিলেন। তিনি একটি হেডব্যান্ড সঙ্গে একটি নীল ইন্দো ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন। যেটিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল।

312

অন্যদিকে, দীপক চাহার তার সঙ্গীত অনুষ্ঠানের জন্য একটি লাল শেরওয়ানি পরেছেন এবং তার সাথে একটি দোপাট্টা ব্যববহার করেছেন। এতে তাকে বেশ স্টাইলিশ ও হ্য়ান্ডসাম দেখাচ্ছে। তার ছবিও সকলেই খুব পছন্দ করেছেন। 
 

412

এখন এই ছবিতে নিজেই দেখুন, দীপক চাহার তার বিয়ের জন্য কতটা উত্তেজিত, তাই তিনি প্রস্তুত না হয়েই ব্যান্ড-বাজাদের সঙ্গে নিয়ে আনন্দে মেতে উঠেছেন।  দীপক চাহারের বিয়ের শোভাযাত্রার জন্য বিখ্যাত সুধীর ব্যান্ড বুক করা হয়েছে।

512

১ জুন বিয়ে করতে চলেছেন দীপক চাহার ও জয়া ভরদ্বাজ। এতে এমএস ধোনি থেকে শুরু করে বিরাট কোহলি, শিখর ধাওয়ান এবং অন্যান্য কিংবদন্তি খেলোয়াড়রা এবম তাদের স্ত্রীদের উপস্থিত থাকার কথা রয়েছে। 
 

612

দীপক এবং জয়ার মেহেন্দির অনুষ্ঠানে তার ভাই রাহুল চাহারও তার স্ত্রীকে নিয়ে এসেছিলেন। এ সময় দুজনেই সবুজ রঙের পোশাক পরেছিলেন। রাহুল চাহার ও তার স্ত্রীকেও খুব সুন্দর দেখিয়েছে মেহেন্দির অনুষ্ঠানে।
 

712

দীপক এবং জয়ার বিয়ের মেনু সম্পর্কে মিডিয়া রিপোর্ট অনুসারে যতটা জানা যাচ্ছে তাদের বিয়েতে ইউপির বিশেষ খাবারের একটি ঝলক দেখা যাবে। আগ্রার বিশেষ চাট, হাতরাস কি রাবড়ি ছাড়াও অন্যান্য খাবার যেমন আওয়াধি, মুঘলাই, পাঞ্জাবি, দক্ষিণ ভারতীয়, ইতালিয়ান থাই এবং আরও অনেক কিছু থাকবে।
 

812

দীপক চাহারের বাগদত্তা জয়া ভরদ্বাজ বিগ বস খ্যাত সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। সিদ্ধার্থ ভরদ্বাজ একজন ভিজে, মডেল এবং এমটিভি স্প্লিটসভিলা সিজন দুই জিতেছেন। জয়া ভরদ্বাজও বেশ জনপ্রিয় ও সুন্দর দেখতে।
 

912

জয়া ভরদ্বাজ মুম্বাই বিশ্ববিদ্যালয়ের একজন স্নাতক এবং বর্তমানে একটি কর্পোরেট ফার্মে চাকরি করছেন। তিনি দিল্লির বাসিন্দা। জয়া ভরদ্বাজ বিগ বস  প্রতিযোগী সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। আইপিএল ২০২১-এ বাগদানের আগে জয়া এবং দীপক চাহার এক বছরেরও বেশি সময় ধরে ডেটিং করছেন। জয়ার ইনস্টাগ্রামে তার ৯৮.৫কে ফলোয়ার রয়েছে। 
 

1012

সৌন্দর্যে দীপক কি দুলহানিয়া বড় অভিনেত্রীকেও হার মানায়। তার ফর্সা গায়ের রং, চোখ এবং স্বর্ণকেশী চুল তাকে অনেকের আলাদা করে তোলে। সোশ্যাল মিডিয়ায় জয়ার ছবি শেয়ার করার মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যায় ভাসেন।

1112

দীপকের জয়াকে প্রপোজ পর্বটিও সকলের মন জয় করেছিল। জয়া যখন আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে দীপককে সমর্থন করতে সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন, তখন দীপক তাকে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের শেষে স্টেডিয়ামে গিয়ে হাঁটু গেড়ে বসে প্রস্তাব দিয়েছিলেন। আংটি পড়িয়ে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। এমন প্রস্তাব পেয়ে রাজি হন জয়া।
 

1212

অন্যদিকে, আমরা যদি দীপক চাহারের কথা বলি, এই বছর চেন্নাই সুপার কিংস আইপিএলে তাকে ১৪ কোটি টাকায় কিনেছিল। তবে চোটের কারণে আইপিএলের এই মরসুমে খেলতে পারেননি । তিনি এখন পর্যন্ত ভারতের হয়ে ৭টি ওডিআই, ২০টি টি-টোয়েন্টি এবং ৬৩টি আইপিএল ম্যাচ খেলেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos