প্রথম দেখাতেই প্রেম,বিয়ে, অবশেষে দুই থেকে তিন, ছবিতে ফিরে দেখা বিরাট-অনুষ্কার প্রেম কাহিনি

২০১৪ -তে অনুষ্কার সঙ্গে প্রথম সাক্ষাতেই প্রেমে পড়েছিলেন বিরাট কোহলি। ২০১৭-তে বিয়ে। অবশেষে ২০২১-এ এসে দুই থেকে তিন হলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কন্যা সন্তানের বাবা-মা হলেন বিরুষ্কা। সুখবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি। এই বিশেশ আনন্দের দিনে আরও এক ঝলকে ফিরে দেখা বিরুষ্কার প্রেম, বিয়ে থেকে বাব-মা হওয়ার যাত্রাপথ।
 

Sudip Paul | Published : Jan 11, 2021 1:10 PM IST / Updated: Jan 11 2021, 07:00 PM IST

110
প্রথম দেখাতেই প্রেম,বিয়ে, অবশেষে দুই থেকে তিন, ছবিতে ফিরে দেখা বিরাট-অনুষ্কার প্রেম কাহিনি

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখাতেই বিরাট ক্লিন বোল্ড হয়ে যান। একটি সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন, প্রথম দেখার পর কথা বলতেও ইতস্তত বোধ করছিলেন তিনি। অনুষ্কার আত্মবিশ্বাস দেখে বোকা বনে গিয়েছিলেন বিরাট।

210

ওই অ্যাড শুটিংয়ের পর থেকেই দুজনের যোগাযোগ বাড়তে থাকে। বন্ধুত্ব থেকে তা ধীরে ধীরে ভালোবাসায় পরিণত হয়। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনওদিনই তা গোপন করেননি দুই তারকা।  তা সে ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে বিরাট সটান অনুষ্কার বাড়িতে দেখা করতে যাওয়া হোক, বা বিরাটের একাধিক খেলায় অনুষ্কার উপস্থিতি। সব ছিল জলের মতই পরিষ্কার।

310

২০১৪ সালে মাঠে বিরাট কোহলির অনুষ্কা শর্মা উদ্দেশ্যে ফ্লাই কিস ছুড়ে দেওয়া আজও সকলের মনে কাছে অমলিন। সেখান থেকেই বোঝা গিয়েছিল অনুষ্কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিরাট। তারপর আরও তরতরিয়ে এগোতে থাকে বিরুষ্কার প্রেম কাহিনি।
 

410

বিরাটের প্রেমিকা হওয়ার কম খেসারতও দিতে হয়নি অনুষ্কাকে। বিরাটের খারাপ খেলার জন্য একাধিকবার দায়ী করা হয়েছে অনুষ্কাকে। ২০১৫-র বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হার এবং ২০১৬-র আইসিসি ওয়ার্ল্ড টি টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হারের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন অনুষ্কা শর্মা। গত আইপিএলেও ঘটেছিল একই ঘটনা। যদিও সবসময় অনুষ্কার পাশে থেকেছেন বিরাট।

510

২০১৬-র শুরুর দিকে রটে গিয়েছিল বিরাট-অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছে। বিরাট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘হার্টব্রোকেন’। আর তাতেই জল্পনা জোরালো হয়। যদিও সেই জল্পনায় জল ঢেলে তাঁদের ফের একসঙ্গে দেখা যায়। এর পর থেকে, একাধিক বার জনসমক্ষে প্রশংসা করে বিরাট বুঝিয়ে দিয়েছিলেন অনুষ্কা তাঁর জীবনে কতটা গুরুত্বপূর্ণ।

610

২০১৭ সালের ডিসেম্বরে অনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট কোহলি। ক্যামেরার ফ্ল্যাশের বাইরে বেরিয়ে প্রায় গোপনেই ইতালির তাস্কানিতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট-অনুষ্কা। পরে মুম্বইতে হয়েছিল রিসেপশনের অনুষ্ঠান।
 

710

বিয়ের পর বিরাট খেলা ও বিরুষ্কা বলিউডে ব্যস্ত থাকার কারণে একসঙ্গে দীর্ঘ দিন একসঙ্গে কাটানোর সুযোগ হয়ে ওঠেনি। তবে করোনা ভাইরাসের জের ঘোষিত লকডাউন এনে দেয় সেই সুযোগ। লকডাউন পর্বে দুজনের একাধিক রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিরুষ্কা।
 

810

 লকডাউনের সময় গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। জানুয়ারি মাসে পরিবারে নতুন অতিথি আসছে সেই কথাও জানান বিরাট। 
 

910

প্রেগনেন্সির মধ্যেও বিরাটের সঙ্গে দুবাইতে আইপিএলের সময় ছিলেন তিনি। একাধিক মুহূর্তের ছবিও শেয়ার করেছেব বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সন্তান সম্ভবা অনুষ্কার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

1010

অবশেষে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে  ১১ তারিখ বিরুষ্কার ঘর আলো করে এল এক ফুটফুটে কন্যা সন্তান। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে সেই জন্ম হয় বিরাট-অনুষ্কার কন্যার। সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানান বিরাট কোহলি। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরুষ্কা। দুই থেকে তিন হয়ে খুশিতে আত্মহারা ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও ফার্স্ট লেডি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos