প্যান্টের বোতাম খোলা, বিকিনি টপে 'HOT' অবতারে ঝড় তুললেন ধোনি পত্নী 'সাক্ষী'

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি নেটদুনিয়ায় যে বেশ জনপ্রিয় তা তার সোশ্যাল মিডিয়া ঘাটলেই টের পাওয়া যায়। নিজের ফ্যানবেস ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত সাক্ষী। এবার সুপার হট ওয়েস্টার্ন-এ ফটো পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন ধোনি পত্নী। বোতাম খোলা প্যান্ট, বিকিনি টপের হট অবতারে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন ধোনি পত্নী।

Riya Das | Published : Jan 10, 2021 4:44 AM IST / Updated: Jan 10 2021, 10:22 AM IST

111
প্যান্টের বোতাম খোলা, বিকিনি টপে 'HOT' অবতারে ঝড় তুললেন ধোনি পত্নী 'সাক্ষী'

কখনও মেয়ে, কখন স্ত্রী, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। সদ্যই মেয়ে জিভার সঙ্গে ধোনির  প্রথম বিজ্ঞাপনের ভিডিও সোশ্যাল  মিডিয়ায় ভাইরাল হয়েছে।

211


এবার ধোনি পত্নী সাক্ষীর হট অবতারে ঘুম উড়েছে ভক্তদের। ফ্যাশন স্টেটমেন্টে তিনি যে কতটা সচেতন তা তার ইনস্টা-প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। 

311


বোতাম খোলা জিন্স, বিকিনি স্টাইলের টপে এবার ছক্কা হাঁকালেন ধোনি পত্নী। সাক্ষীর এই হট অবতারে ঘুম উড়েছে ভক্তদের।

411


ফ্যাশনে বারংবার নজর কেড়েছে ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ফার্স্ট লেডি। তবে নিজের একা নন, ফ্যাশন নিয়ে ধোনিকেও টিপস দেন সাক্ষী।

511

নতুন বছরে বোল্ড লুকে ধোনি পত্নী দেখে ঘাম ঝরছে ভক্তদের। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সব ধরনের পোশাকেই তিনি যেন লাস্যময়ী।

611


তবে এই প্রথম এমন  হট লুকে তাক লাগালেন সাক্ষী। নিজের ইনস্টা-তেই বোতাম খোলা প্যান্টের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন ধোনি ঘরণী। যা সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে।

711


সম্প্রতি নিজেদের প্রোডাকশন হাউস খুলেছেন এই সেলেব দম্পতি। এবং ফ্যাশনেও  তিনি টেক্কা দিচ্ছেন বলি অভিনেত্রীদের। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

811


এর আগে লকডাউনেও ধোনির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ভাইরাল হয়েছিলেন মিসেস ধোনি। 

911

ছবিটিতে দেখা গিয়েছিল, মাহি  বিছানায় শুয়ে রয়েছে। আর মাহির পা চেপে ধরে পায়ের বুড়ো আঙ্গুলে জোর করে কামড় বসাচ্ছেন সাক্ষী। অন্তরঙ্গতা না হলেও মাহি-সাক্ষীর এই আদরে ভরা খুনসুটির ছবি লকডাউনে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল।

1011


সাক্ষী একাই নন, ছোট্ট খুদেও জিভাও ভাইরাল নেটদুনিয়ায়।

1111

প্রথমবার বাবার সঙ্গে বিজ্ঞাপনেই নেটিজেনদের নজর কেড়েছে স্টারকিড। জিভার মিষ্টি হাসিই নেটদুনিয়ার হটকেক। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos