আইপিএল মাঠে দর্শক প্রবেশ নিয়ে বড়ো ঘোষণা,কি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ক্রিকেট বিশ্বের সবথেকে জনপ্রিয় টুর্নামেন্ট আইপিএল। ক্রিকেট প্রেমিরা প্রতিবছর অপেক্ষা করে থাকে আইপিএলের জন্য। কিন্তু এই বছর করোনা ভাইরাস মহামারীর কারণে আইপিএল প্রথমে স্থগিত হয়ে যায়। দীর্ঘ টালবাহানর পর অবশেষে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল। তবে প্রাথমিকভাবা ভাবা হচ্ছিল, দর্শকশূন্য স্টেডিয়ামে হবে আইপিএল। যার কারণে হতাশ ছিলেন সকলেই। তবে এবার মাঠে গিয়ে ক্রিকেট প্রেমিদের খেলা দেখার সমভাবনা উজ্জবল হচ্ছে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ই কয়েক দিন আগে জানিয়েছিলেন, সীমিত সংখ্যক দর্শককে প্রবেশাধিকার দেওয়া হতে পারে স্টেডিয়ামে। 
 

Sudip Paul | Published : Sep 5, 2020 10:56 AM IST

18
আইপিএল মাঠে দর্শক প্রবেশ নিয়ে বড়ো ঘোষণা,কি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনা পরিস্থিতিতে মরু দেশে শুরু হতে চলেছে আইপিএল। বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা আইপিএলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। ঘরে বসেই এবার আইপিএল উপভোগ করবে ক্রিকেট বিশ্ব।
 

28

প্রতিবছর হাজার হাজার দর্শক মাঠে গিয়ে আইপিএলের ম্যাচ উপভোগ করত। তবে এই বছর করোনা ভাইরাস মহামারীর কারণে স্টেডিয়ামে ম্যাচ দেখা ছিীল নিষিদ্ধ। তবে এবার সুখবর আসতে চলেছে ক্রিকেট প্রেমিদের জন্য।
 

38

दআসলে করোনা সংক্রমণ ঠেকানোর জন্য প্রাথমিকভাবে দর্শকদের মাঠে প্রেবশ নিষেধ করা হয়েছিল। কিন্তু এখন মনে করা হচ্ছে দর্শখরা মাঠে গিয়ে খেলা দেখার অনুমতি পেতে পারেন।

48

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন যে ১০ অক্টোবরের পরে দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখার অনমতি পেতে পারে। এই সময়ে কেবল ৩০ শতাংশ লোককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হবে।
 

58

স্টেডিয়ামে প্রতিটি দর্শকের উপর নজরদারি করা হবে। স্টেডিয়ামে প্রবেশের সময় সকলের থার্মাল স্ক্রিনিং করার পাশাপাশি সকলকে সোশ্যাল ডিস্টেনসিং মেনে বসতে হবে।

68

ইতিমধ্যেই প্লেয়ারদের নিরাপত্তা জন্য একাধিক ব্যবস্থা নেওয়ায় হয়েছে। মাঠেও ম্যাচ চলাকালীন প্লেয়াররা নিরাপত্তার জন্য জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকবে।

78

গত ২৮ অগাস্ট চেন্নাই সুপার কিং দলের ২ প্লেয়ার সহ ১৩ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। যার পর থেকে নিরাপত্তা ব্যবস্থায় আরও কড়াকড়ি করেছে বিসিসিআই।

88

তবে ১০ অক্টোবরের পর থেকে স্বল্প সংখ্যক হলেও, মাঠে গিয়ে খেলা দেখার সম্ভাবনার খবরে উচ্ছ্বসিত আইপিএল ও ক্রিকেটের ভক্তরা। প্রিয় দলকে চিয়ার করার জন্য প্রস্তুত হচ্ছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos