বিরাট বাইরে গেলেই ২৪ ঘণ্টা অনুষ্কার সঙ্গে থাকেন এই ব্যক্তি, কে তিনি

পরিবারে নতুন অতিথি আসার কথা আগেই জানিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন কোহলি। বিরাট কোহলি যখনই বাইরে থাকেন, তখন এমন একজন আছেন যিনি সব সময় অনুষ্কার সঙ্গে থাকেন। অনুষ্কার যাবতীয় দায়িত্বও থাকে তার উপর। আজ সেই ব্যক্তির কথাই আপনাদের জানাবো যিনি বিরাট কোহলির অনুপস্থিতিতে অনুষ্কার সঙ্গে থাকেন ছায়ার মতো।
 

Sudip Paul | Published : Sep 4, 2020 5:19 PM IST / Updated: Sep 04 2020, 11:26 PM IST

18
বিরাট বাইরে গেলেই ২৪ ঘণ্টা অনুষ্কার সঙ্গে থাকেন এই ব্যক্তি, কে তিনি

অনুষ্কা শর্মা বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। বিয়ের পরও নিজের কেরিয়ার চালিয়ে গিয়েছেন অনুষ্কা শর্মা। খুলেছেন নিজের প্রোডাকশন হাউসও। কেরিয়ারের প্রথম থেকেই তার দেহরক্ষী প্রকাশ সিং ওরফে সোনু সবসময় তার সঙ্গে থাকেন ছায়ার মত। 

28

বিরাট কোহলির সঙ্গে বিয়ের পরেও অনুষ্কা তাঁর দেহরক্ষী সরিয়ে দেননি। প্রকাশ সিংহ সর্বদা তাদের সুরক্ষার জন্য থাকেন তার সঙ্গে। প্রকাশের উপর অগাধ আস্থা অনুষ্কার সঙ্গে।

38

সিনেমার সেট থেকে শুরু করে, পার্টি হোক আর পাব্লিক প্লেস অনুষ্কা সবসময় প্রকাশকেই প্রধান সিকিউরিটির দায়িতিবে রাখেন। অনুষ্কার নিরাপত্তার জন্য সবসময় সঙ্গে থাকেন প্রকাশ সিং।

48

প্রকাশ সিং তার দেহরক্ষী হলেও অনুষ্কা তাকে পরিবারের সদস্য ভাবেন। প্রকাশের জন্ম দিনে পার্টি দেওয়া থেকে শুরু করে ঘরে কিছু দরকার হলে অনুষ্কা সবসময় প্রকাশকেই ডাকেন। প্রকাশের বিপদেরও পাশে দাঁড়ান তিনি।

58

শুধু অনুষ্কাই নয়, বিরাট কোহলির সঙ্গে অনেক জায়গায় দেহরক্ষী হিসেবে যান প্রকাশ ওরফে সোনু।  বিরুষ্কা যখনও কোথায় যান প্রকাশ তাদের সঙ্গেই থাকেন।
 

68

এখন প্রকাশ সিং শুধু অনুষ্কা বা বিরাটকে নয়, তিনি এখন থেকেই অনুষ্কার ভবিষ্যতের সন্তানকেও নিরাপত্তা দেন। ডাক্তার দেখানো হোক, ওষুধ কেনা থেকে শুরু করে সন্তানেদর জন্মের জন্য কিছু নেওয়া, মা ও তার সন্তানকে নিজের প্রাণের থেকেও বেশি আগলে রাখেন তিনি।
 

78


সম্প্রতি অনুষ্কা দুবাই গিয়েছিলেন বিরাট কোহলির সঙ্গে দেখা করতে। সেখান ছোট্ট পার্টিও দে ন বিরুষ্কা। সেখানে ছিলেন প্রকাশ সিং।
 

88

অনুষ্কা নিজের বডি গার্ডদের সবসময় পাশে থাকেন। তাদের বেতনও যথেষ্ট দেন। শোনা যায় অনুষ্কা তার দেহরক্ষীদের বার্ষিক এক কোটি টাকার বেশি বেতন দেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos