Harbhajan Singh Retirement: গীতার পোস্টার দেখে কী কাণ্ড ঘটিয়েছিলেন, জানুন হরভজনের প্রেম কাহিনি

২৩ বছরের দীর্ঘ ক্রিকেট কেরিয়ারকে (Cricket Career) শুক্রবার বিদায় জানালেন হরভজন সিং (Harbhajan Singh)। সব ধরনের ক্রিকেট থেকে অবসর (Retirement) ঘোষণা করেন তিনি। মাঠ ও মাঠের বাইরে সর্বদা চনমনে ও আবেগপ্রবণ থাকেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। কোনও কিছু একবার জেদ করলে তা করেই ছাড়েন ভাজ্জি পাজি। অনেকেই হয়তো জানেন না নিজের জীবনসঙ্গী বাছার ক্ষেত্রেও এরকমই জেদ করেছিলেন হরভজন সিং। ৮ বছর গীতা বসরার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন ভাজ্জি। কিন্তু 'পঞ্জাব দ্য পুত্তরের' প্রেম কাহিনি বা প্রেমের শুরু খুবই মজাদার। আজ আপনাদের জন্য রইল ভাজ্জি পাজির প্রেম কাহিনি।

Sudip Paul | Published : Dec 24, 2021 3:13 PM IST / Updated: Dec 24 2021, 08:57 PM IST

111
Harbhajan Singh Retirement: গীতার পোস্টার দেখে কী কাণ্ড ঘটিয়েছিলেন, জানুন হরভজনের প্রেম কাহিনি

এক সাক্ষাৎকারে হরভজন জানিয়েছিলেন গীতা বসরাকে সবার প্রথম একটি পোস্টারে দেখেছিলেন হরভজন সিং। পোস্টার দেখার পরও 'দিওয়ানা' হয়ে যান ভাজ্জি। সতীর্থ যুবরাজ সিংকে জিজ্ঞেস করেছিলেন এই মেয়েটিকে চেনো? জবাবে না বলেছিলেন যুবরাজ। পাল্টা উত্তরে প্রেমে পাগল হরভজন যুবরাজকে বলেছিলেন খুঁজে বার করুণ এই মেয়েটিকে।
 

211

এরপর হরভজন নিজের বন্ধুর কাছ থেকে গীতা বসরার নাম্বার জোগাড় করেন। গীতাকে নিয়মিত ম্যাসেজ করে শুরু করেন ভাজ্জি। গীতাকে কফিতে আমন্ত্রণও জানান তিনি। কিন্তু প্রথম কয়েকদিন গীতা বসরা হরভজনের প্রস্তাবে কোনও সাড়া দেননি। 

311

এরপর টি২০ বিশ্বকাপ জেতার পর হরভজনকে শুভেচ্ছা বার্তা পাঠান গীতা। তারপর থেকেই দুজনে ম্যাসেজে কথা বলা শুরু করেন, এবম ধীরে ধীরে দুজনের মধ্যে নিবিড় বন্ধুত্ব তৈরি হয়। এরপর আইপিএলের সময় গীতা বসরার সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় হরভজন সিংয়ের। 

411

গীতা বসরা নিজের কেরিয়ারের প্রথম কয়েক বছরে তেমন সাফল্য পাননি। সেই কারণে খবই চিন্তিত ছিলেন তিনি। একইসঙ্গে কোনও সম্পর্কে জড়াতে চাননি। গীতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ারের উপর ফোকাস করতে চাইছিলেন। এরজন্য হরভজনের সঙ্গে সম্পর্ক শেষ করার কথাও বেলছিলেন গীতা। কিন্তু তারপর ভাগ্য তাদের মিল করিয়ে দেয়।

511

২০০৭ সাল থেকে সম্পর্কে থাকলেও হরভজন ও গীতা তাদের কথা কখনও প্রকাশ্যে স্বীকার করেননি। কিন্তু এই সময়ে একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। ২০০৮ সালে, ভজ্জি টিভি অভিনেত্রী মোনা সিংয়ের সাথে রিয়েলিটি শো 'এক হাসিনা, এক খিলাড়ি' তে অংশ নিয়েছিলেন

611

শোয়ের প্রচার চলাকালীন ভজ্জি বান্দ্রার একটি পাঁচতারা হোটেলে ছিলেন। এই সময়, গীতাকে ভাজ্জির সাথে দেখা করতে এই হোটেলে আসতে দেখা যায়। সেই সময় গীতা বলেছিলেন যে আমরা কেবল ভাল বন্ধু এবং তাকে তার অনেক সাধারণ বন্ধুদের সঙ্গে নিয়ে ঘুরে বেড়াতে দেখা যায়।

711

এর পরে ২০১০ সালে, হরভজন সিং সেলিব্রিটি অতিথি হিসাবে ডান্স রিয়েলিটি শো 'জারা নাচকে দিখা' এর ফাইনালে অংশ নিয়েছিলেন। মুম্বাইয়ের ফিল্ম সিটি স্টুডিওতে শোয়ের শুটিং চলাকালীন সেখানেও গীতাকে দেখা গিয়েছিল।

811

শোয়ের ফাইনালে ইরফান পাঠান হরভজনের পাশাপাশি অতিথি ছিলেন। শুটিং চলাকালীন যখন দু'জন ভ্যানিটি ভ্যানে ছিলেন, তখন গীতা ভাজ্জির সাথে দেখা করতে আসেন। এরপর ইরফান ভ্যান থেকে বেরিয়ে গেলে গীতা প্রবেশ করেন।

911

দু'জনের সম্পর্কের বিষয়েও শাহরুখ খান মন্তব্য করেছিলেন, ২০১০ সালে ভারত-পাকিস্তান ম্যাচের পরে 'চক দে ইয়ারা' শো চলাকালীন শাহরুখ খান ভাজ্জিকে নিয়ে মন্তব্য করেছিলেন। তিনি অনুষ্ঠানের হোস্ট ছিলেন এবং ভাজ্জিকে জিজ্ঞাসা করেছিলেন, 'ভাজ্জি তুমি সংসার কবে পাতছো?' ভাজ্জি যখন এই কথা শুনে হতবাক হয়ে যান, তখন শাহরুখ আরও একটি রসিকতা করলেন এবং বললেন, 'গীতার শপথ কর'।
 

1011

হরভজন সিং ৮ বছর দীর্ঘ সম্পর্কের পরে ২৯ অক্টোবর ২০১৫ সালে গীতা বাসরাকে বিয়ে করেছিলেন। জলন্ধরের এক গুরুদ্বারায় দুজনে পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছিলেন। তাঁর বিয়ের অনুষ্ঠানে সচিন তেন্ডুলকার ও তাঁর স্ত্রী অঞ্জলি সহ কয়েকজন নিকট আত্মীয় ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। 
 

1111

হরভজন ও গীতার একটি কন্যা সন্তান ও একটি পুত্র সন্তান রয়েছে। ২০২১ সালেই পুত্র সন্তানের বাবা হন ভাজ্জি। পোস্টার দেখে যে প্রেমমের শুরু হয়েছিল তা বর্তমানে তা বর্তমানে পরিণতি পেয়ে সুখী দাম্পত্য উপভোগ করছেন হরভজন সিং ও গীতা বাসরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos