স্ত্রীর সঙ্গে রোমান্স থেকে ছেলের সঙ্গে খুনশুটি, গ্রীসে কেমন কাটছে হার্দিক পান্ডিয়া ছুটি, দেখুন ছবি

জিম্বাবোয়ে সফরে ভারতীয় দল (Team India) থেকে বিশ্রাম দেওয়া হয়েছে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। এশিয়া কাপের (Asia Cup 2022) আগে এই সুযোগে পরিবার সহ ঘুরতে গিয়েছেন হার্দিক। সেখানে স্ত্রী নতাসা স্তানোকোভিচের (Natasa Stanokovic) সঙ্গে রোমান্স থেকে ছেলের অগস্ত্য সঙ্গে খুনশুটি, রঙিন মেজাজে ঘরা দিলেন হার্দিক পান্ডিয়া। নিজের হট অবতারে নেট দুনিয়ার রাতের ঘুম কেড়েছেন নতাসাও। দেখুন হার্দিকের ফ্যামিলি ট্যুরের ছবি।

Sudip Paul | Published : Aug 13, 2022 2:07 PM IST

18
স্ত্রীর সঙ্গে রোমান্স থেকে ছেলের সঙ্গে খুনশুটি, গ্রীসে কেমন কাটছে হার্দিক পান্ডিয়া ছুটি, দেখুন ছবি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজের পর কয়েক দিনের বিশ্রাম পেয়েছেন ভারতী দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। জিম্বাবোয়ে  সফরে দলে নেই তিনি। এশিয়া কাপের দলে ফের ভারতীয় দলে যোগ দেবেন তিনি।

28

মাঝে এই কদিন সময় নষ্ট না করে পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটিতে গিয়েছেন হার্দিক পান্ডিয়া। স্ত্রী নতাসলা স্তানোকোভিচ ও ছেলে অগস্ত্য নিয়ে গ্রীসে ছুটি কাটাতে গিয়েছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার। 

38

গ্রিসের  জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশন স্যান্টোরিনিতে সাময়িক ব্রেক চুটিয়ে উপভোগ করছেন আইপিএল জয়ী ক্যাপ্টেন। সেখানে স্ত্রী নতাসা স্তানোকোভিচের সঙ্গে রোমান্স করতেও দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়াকে।

48

নতাসা স্তানোকোভিচ সেখানে গিয়ে নিজের হট অবতারে ধরা দিয়েছেন।কালো বিকিনিতে নতাসা স্তানোকোভিচ সঙ্গে কাউ হ্যাটে হার্দিকের ছবি সোশ্যাল মিডিয়া রীতিমত ঝড় তুলেছে। নতাসাকে খুব হট দেখাচ্ছে এই ছবিতে।

58

আর একটি  ছবিতে হার্দিকের সঙ্গে সুইমিং পুলে এয়ার বেলুনে শুয়ে জলকেলি করতে দেখা গিয়েছে। সেই ছবিতে বেশ খোশ মেজাজে পাওয়া গিয়েছে হার্দিক পান্ডিয়া ও নতাসা স্তানোকোভিচকে।
 

68

আর একটি ছবিতে সুইমিং পুলে একাই দেখা গিয়েছে নতাসা স্তানোকোভিচকে। সেখানে সাদা-কালো প্রিন্টের সুইমিং স্যুট পড়ে মাথায় হ্যাট পডড়ে সুপার হট অ্যান্ড সেক্সি অবতারে ধরা দিয়েছেন নতাসা। 

78

গ্রীসে ঘুরতে ছেলে অগস্ত্যর সঙ্গেও কোয়ালিটি টাইম কাটাতে দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়াকে। হোটেলের রুমে ছেলেকে নিয়ে মজা করতে ও আদর করতে দেখা গিয়েছে। যা খুব উপভোগ করছেন ছোট্ট অগস্ত্য।

88

ছুটি কাটিয়ে ফের এশিয়া কাপের জন্য ভারতীয় ক্রিকেট দলে যোগ দেবেন হার্দিক পান্ডিয়া। টি২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপে নিজের সেরাটা দিয়ে ছন্দ ধরে রাখাই লক্ষ্য তারকা অলরাউন্ডারের। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos