বিয়ের আগেই বাবা হয়েছেন এই ক্রিকেটাররা, দেখে নিন তালিকায় কারা

সময়ের সঙ্গে সঙ্গে উন্নত হয়েছে ক্রিকেট। উন্নত হয়েছে প্লেয়ারদের লাইফ স্টাইলও। এখন প্লেয়াররা তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা সকলকে জানাচ্ছেন। যেই কারণে সোশ্যাল মিডিয়ায় তারা চর্চাতে থাকছেন। ক্রিকেট বিশ্বে এমন অনেক প্লেয়ার আছে যারা বিয়ের আগেই বাবা হয়েছেন। তাদের মধ্যে অনেকে বান্ধবী সন্তানসম্ভবা হওয়ার পর বিয়ে করেছেন, কেউ আবার সন্তান হওয়ার পর বিয়ে করেছেন। কেউ সারা জীবন সেই সম্পর্ক টিকিয়ে রেখেছেন আবার কেউ পরবর্তীতে আলাদা হয়ে গিয়েছে। আজ জানা যাক এমন  কিছু ক্রিকেটারদের সম্পর্কে।

Sudip Paul | Published : Nov 23, 2020 2:46 PM IST / Updated: Nov 23 2020, 08:21 PM IST

17
বিয়ের আগেই বাবা হয়েছেন এই ক্রিকেটাররা, দেখে নিন তালিকায় কারা

বিনোদ কাম্বলি
প্রাক্তন ভারতীয় ক্রিকেট বিনোদ কাম্বলিও বিয়ের বিয়ের আগে বাবা হয়েছিলেন। প্রথম স্ত্রীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদের পরে তিনি ফ্যাশন মডেল আন্দ্রেয়া হুইটের সাথে সম্পর্ক জড়িয়ে পড়েন। তথ্য অনুসারে, বিনোদ আন্ড্রেয়ার সাথে প্রেমের সম্পর্ক থাকাকীলনই বাবা হয়েছিলেন, তার পরে কম্বলি অ্যান্ড্রিয়াকে বিয়ে করেছিলেন।
 

27

ক্রিস গেইল
ক্যারেবিয়ান তারকা ক্রিকেটার ক্রিস গেইলও বিয়ের আগে বাবা হয়েছিলেন। ২০১৭ সালে আইপিএলের সময় গেইলের বান্ধবী নতাসা এক কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু এখনও তারা বিয়ে করেননি। 
 

37

জো রুট
ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জো রুটও বিয়ের আগে বাবা হয়েছিলেন। ২০১৪ সাল থেকে রুট তার বান্ধবী ক্যারি কটরেলের সঙ্গে ডেট করছিলেন। মাঝে তাদের সন্তানও হয়। ২০১৬ সালে ২০১৬ তাদের বাগদান সম্পন্ন হলেও তারা এখনও বিয়ে করেননি।
 

47

ডেভিড ওয়ার্নার
অজি তারকা ডেভিড ওয়ার্নারও বিয়ের আগেই বাবা হয়েছিলেন। ওার্নার কার বান্ধবীর সঙ্গে লিভ ইন-এ থাকাকালীন ২০১৪ সালে এক কন্যা সন্তানের বাবা হন। ২০১৫ সালে তারা বিয়ে করেন। বিয়ের পরেও তাদের আরও দুটি সন্তান রয়েছে।
 

57

ভিভিয়ান রিচার্ডস
ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী ব্যাটসম্যান ভিভিয়ান রিচার্ডসও বিয়ের আগে বাবা হয়েছিলেন। ১৯৮০ সালে তিনি ভারত সফর এসেছিলেন। সেই সময় তিনি নীনা গুপ্তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল এবং ১৯৮৯ সালে নিনা মাসাবা নামে একটি শিশু কন্যার জন্ম দেন ভিভিয়ান রিচার্ডস ইতিমধ্যেই  অন্য এক জনের সঙ্গে বিয়ে করে নেওয়ায় সাথে তিনি নিনাকে বিয়ে করেননি।
 

67

ইমরান খান
পাকিস্তানের প্রধানমন্ত্রী ও প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ইমরান খানও এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছেন। ইমরান সিটা হোয়াইটের সাথে সম্পর্কে ছিলেন। ১৯৯২ সালের জুনে, সিটা একটি শিশু কন্যার জন্ম দেযন, যার নাম তাইরিয়ন। তবে ইমরান প্রথমে সন্তানকে নিজের নাম দেননি। সিটার মৃত্যুর পর এবং ডিএনএ পরীক্ষার পরে তিনি তাইরিয়নকে গ্রহণ করেছিলেন।
 

77

হার্দিক পান্ডিয়া
চলতি বছরের প্রথম দিনে নিজের বান্ধবী নতাসা স্তানোকোভিচের সঙ্গে পরিচয় করিয়ে দেন হার্দিক পান্ডিয়া। তারপর তারা একসঙ্গে থাকতে শুরু করেন। হার্দিক বাবা হতে চলেছেন এই খবর প্রকাশ্যে আসার পর জানা যায় তারা ঘরোয়াভাবে মে মাসে বিয়ে করেছিলেন। তবে দুমাসের মধ্যেই পুত্র সন্তানের বাবা হন হার্দিক। বর্তমানে হার্দিক-নতাসা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos