সাক্ষী গর্ভবতী হওয়ার আগেই ঠিক হয়ে গিয়েছিল ধোনির ছেলের নাম, জানা আছে কী আপনার

এম এস ধোনির (MS Dhoni) পরিবারের আসতে চলেছে নতুন সদস্য। ২০২২ সালের শুরুতেই ধোনি-সাক্ষী-জিভা (Dhoni-SakshiZiva) তিন থেকে হতে চলেছে চার। বর্তমানে সাক্ষী চার মাসের প্রেগন্যান্ট। সুরেশ রায়নার (Suresh Raina) স্ত্রীর এই দাবিতে তোলপার নেট দুনিয়া। তবে আপনারা কী জানেন ধোনির ছেলের নামকরণ হয়ে গিয়েছে অনেক আগেই। 
 

Sudip Paul | Published : Oct 17, 2021 9:22 AM IST / Updated: Oct 18 2021, 03:27 PM IST

113
সাক্ষী গর্ভবতী হওয়ার আগেই ঠিক হয়ে গিয়েছিল ধোনির ছেলের নাম, জানা আছে কী আপনার

আইপিএল ২০২১ ফাইনালে (IPL 2021 Final) কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারিয়ে চতুর্থ বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। ফাইনালে এক তরফা ম্যাচে জয় পায় সিএসকে (CSK)।
 

213

ট্রফি জেতার সাথে সাথে আনন্দে আত্মহারা হয়ে পড়েছে চেন্নাই সুপার কিংস শিবির। এর সাথে সাথে আরো একটি খুশির খবর আসতে চলেছে চেন্নাই সুপার কিংস শিবিরে। সূত্রের খবর, দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। 

313

জল্পনা আরও উসকে দিয়েছেন সুরেশ রায়না পত্নী প্রিয়াঙ্কা রায়না (Priyanka Raina)। এক প্রতিবেদনে ধোনির সতীর্থ সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাকে উদ্ধৃত করে জানানো হয়েছে, সাক্ষী ধোনি (MS Dhoni) চার মাসের অন্তঃসত্ত্বা। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ধোনির পরিবারে নাকি নতুন সদস্য আসছে।
 

413

এমনই খবর রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছা বার্তা ভরে গেছে মহেন্দ্র সিং ধোনির সোশ্যাল মিডিয়াতে। কেউ কেউ তো আবার এমনও লিখেছেন, ছোট ধোনির জন্য আগাম শুভ কামনা রইল।

513

ধোনি ও সাক্ষীর পরিবারে নতুন সন্তান আসার জল্পনা নিয়ে নেট দুনিয়ায় দিন-রাত আলোচনা চলছে। কিন্তু আপনারা অনেকেই হয়তো জানেন না ধোনির ছেলের নামকরণ হয়ে গিয়েছে অনেক আগেই।  
 

613

আইপিএল ২০২১ শুরুর আগে এমএস ধোনি মুম্বইতে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত ছিলেনো সেখানেই ঘটেছিল এই অদ্ভূত ঘটনা। সেই বিজ্ঞাপনের শুটিংয়ের সময় সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ধোনি ও তার এক বয়স্ক বৃদ্ধা ভক্তের কথা বার্তার ভিডিও। 
 

713

শুটিং চলাকালীন ধোনির কাছে খবর যায় যে, তার ভক্ত একজন বয়স্ক বৃদ্ধা দেখা করতে এসেছেন। দেখা করার জন্য। ধোনি খবর পেয়ে ওই বৃদ্ধাকে কিছু সময় অপেক্ষা করতে বলেন। শুটিংয়ের ফাঁকে সময় বার করে বৃদ্ধার সঙ্গে দেখা করেন মাহি।
 

813

ধোনি দেখা করে ওই বৃদ্ধার সঙ্গে কথা বলেন। বৃদ্ধার থেকে আশীর্দাব নেন ও দুজনে বেশ কিছু সময় আলোচনা করেন।  ধোনিকে কাছে পেয়ে আপ্লুত ছিলেন তার  বৃদ্ধা ভক্ত। ওই বৃ্দ্ধা জানিয়েছিলেন, তিনি ৫ ছেলের সঙ্গে থাকেন। এবং নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান। 
 

913

এমএস ধোনিও ওই বৃদ্ধাকে তার স্বাস্থ্যের খেয়াল রাখতে বলেন, এছাড়া বলেন বাচ্চাদের সঙ্গে সময় খুব ভালো কাটে। আলোচনার মধ্যেই ওই বৃদ্ধাও ধোনিকে তার বাচ্চার বিষয়ে কথা বলেন।

1013

তখন ধোনি ওই বৃদ্ধাকে জানান তার একটি মাত্র কন্যা সন্তান রয়েছে। জিভা নাম। মেয়ের সঙ্গে তার ভালো সময় কাটে বলে জানান ধোনি। তখনই বৃদ্ধা ধোনিকে বলেন, এবার একটা ছেলে নেওয়ার জন্য।

1113

ধোনিকে শুধু সন্তান নেওয়ার কথা বলেই ক্ষান্ত থাকেননি ও বৃদ্ধা। ধোনির ছেলের নামকরণও করেন ওই বৃদ্ধা। ধোনিকে তার ছেলের নাম 'রোশন' রাখতে বলেন ওই বৃদ্ধা। ধোনি তার কথায় হালকা হাসেন।
 

1213

বৃদ্ধার ধোনির দ্বিতীয় সন্তান জন্মানোর আগেই বৃদ্ধা ভক্ত ছেলের নামকরণ  করে দেওয়ায়, ধোনির মুখে দেখা গিয়েছিল মিষ্টি হাসি। ধোনি ও বৃদ্ধার এই কথ-বার্তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে তা ভাইরাল হয়ে যায়। 

1313

ধোনি এখনও ভুলতে পারেনি সেই ঘটনা। নেট দুনিয়াতেও চলে চর্চা। ২০২১ আইপিএল শুরুর আগে সন্তান নেওয়ার কথা বলেছিলেন ওই বৃদ্ধা। তারপর ভারতের পর্ব শেষে মরুদেশে আইপিএলের দ্বিতীয় পর্ব শেষ হতে না হতেই সাক্ষীর প্রেগন্য়ান্ট হওয়ার জল্পনা। ধোনি সেই বৃদ্ধার কথা রাখেন কিনা এখন সেটাই দেখার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos