IPL 2021 - সাক্ষী ধোনি থেকে ধনশ্রী, মরুদেশে আইপিএল-এ উষ্ণতা বাড়ালেন এই ৮ সুন্দরী, দেখুন

প্রতি বছরই আইপিএল দুর্দান্ত কিছু ম্যাচ, প্রচুর ক্রিকেটিয় বিনোদনের সঙ্গে সঙ্গে প্রচুর গ্ল্যামার নিয়ে উপস্থিত হয়। আইপিএল ২০২১ (IPL 2021)-ও তার ব্যতিক্রম নয়। সদ্য সমাপ্ত  আইপিএলের প্রথম পর্ব হয়েছিল ভারতে। কিন্তু, করোনা মহামারির কারণে, মাঝপথে টুর্নামেন্ট স্থগিত করতে হয়েছিল। প্রায় সাড়ে চার মাস বাদে সংযুক্ত আরব আমিরশাহিতে ফের শুরু হয় টুর্নামেন্ট। শেষ পর্যন্ত চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) চতুর্থবারের মতো আইপিএল ট্রফি জিতেছে। খেলোয়াড়দের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও সংযুক্ত আরব আমিরশাহিতে উপস্থিত ছিলেন, তাঁরাই করোনা বিঘ্নিত এই লিগে এবার গ্ল্যামার যোগ করেছেন। আসুন দেখে নেওয়া যাক এরকমই ৮ জন খেলোয়াড়ের স্ত্রীদের, যারা এই মরসুমে ফ্যানদের প্রচুর বিনোদন দিয়েছেন -

Asianet News Bangla | Published : Oct 16, 2021 5:28 PM IST

18
IPL 2021 - সাক্ষী ধোনি থেকে ধনশ্রী, মরুদেশে আইপিএল-এ উষ্ণতা বাড়ালেন এই ৮ সুন্দরী, দেখুন

এবারের আইপিএল-এ সবচেয়ে আলোচিত ক্রিকেটারের স্ত্রী হলেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) স্ত্রী সাক্ষী ধোনি (Sakshi Dhoni)। গত বছর আইপিএলে তাঁকে গ্যালারিতে দেখা যায়নি। কিন্তু এবার মেয়ে জিভাকে নিয়ে তিনি পুরো আইপিএলে গ্যালারিতে আধিপত্য বিস্তার করেছেন। শেষ দিনেও তাঁর ধোনিকে জড়িয়ে ধরার ছবি ভাইরাল হয়েছে।

28

সাক্ষীর পরে, সোশ্যাল মিডিয়ায় সবতেয়ে আলোচিত আইপিএল ক্রিকেটারের স্ত্রী হলেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)। প্রত্যেক ম্যাচেই তাঁকে গ্যালারিতে খুব অনন্য এবং ভিন্ন ভিন্ন স্টাইলে, স্বামীকে উৎসাহ দিতে দেখা গিয়েছে তাঁকে।

38

আইপিএলের দ্বিতীয় পর্বে মাঠের ঘটনার বাইরে সবচেয়ে বিনোদনমূলক ঘটনা ছিল, প্রেমিকা জয়া ভরদ্বাজকে (Jaya Bhardwaj), দীপক চাহারের (Deepak Chahar) প্রোপোজ করা। সিএসকে বনাম পাঞ্জাব কিংস ম্যাচ হেরে যাওয়ার পর গ্যালারিতে গিয়ে তিনি জয়াকে হাঁটু মুড়ে বিয়ের প্রস্তাব দেন। তারপর থেকেই এই দম্পতিকে নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।

48

আরেক সিএসকে খেলোয়াড় রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) স্ত্রীও চলতি আইপিএল মরসুমে স্বামীকে উৎসাহ দিতে সংযুক্ত আরব আমিরশাহিতে উপস্থিত ছিলেন। রিভা সোলাঙ্কি (Riva Solanki) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ম্যাচ চলাকালীন গ্যালারি থেকে তিনি তাঁর অনেক ছবি শেয়ার করেছেন।

58

চলতি মুম্বই ইন্ডিয়ান্সের চ্যাম্পিয়ন হওয়ার হ্যাটট্রিক করার স্বপ্ন অপূর্ণই রয়ে গিয়েছে। মাঠে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya)। তবে হার্দিক এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stancovic) মাঠের বাইরে তাঁদের ফ্যানদের নিরাশ করেননি। আইপিএলের প্রথম পর্বেও গ্ল্যামার ছড়ানোর পর, সংযুক্ত আরব আমিরাশাহিতেও নাতাশাকে বিভিন্ন স্টাইলে দেখা গিয়েছে গ্যালারিতে। 

68

চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক সুরেশ রায়নার (Suresh Raina) এই আইপিএল মরসুমটা একেবারেই ভাল যায়নি। এমনকী হলুদ জার্সিতে এটাই তাঁর শেষ মরসুম কিনা, সেই প্রশ্নও উঠে গিয়েছে। কিন্তু তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা রায়না (Priyanka Raina) পুরো মৌসুমে তাঁর বাচ্চাদের সঙ্গে অত্যন্ত গ্ল্যামারাস লুকে কাটিয়েছেন। যা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে ফ্য়ানদের। 

78

আরসিবি'র মিস্টার ৩৬০ ডিগ্রি এবি ডিভিলিয়ার্সের (AB de Villiers) স্ত্রী ড্যানিয়েল ডি ভিলিয়ার্সও (Daniel de Villiers) এই মরসুমে ফ্যানদের দিল জিতে নিয়েছেন। আইপিএলের প্রতিটি ম্যাচে তাঁর স্বামীকে উৎসাহ দিতে দেখা গিয়েছে। জন্মদিনে ড্যানিয়েলের সঙ্গে এবিডির নাচের ভিডিও ভাইরাল হয়েছে। 
 

88

আইপিএল-এ খেলোয়াড়দের স্ত্রীদের পাশাপাশি দলের সেলিব্রিটি মালিকরাও দারুণভাবে চর্চায় থাকেন। এবার অবশ্য নীতা আম্বানি, শাহরুখ খানদের সংযুক্ত আরব আমিরশাহিতে দেখা যায়নি। তবে, প্রতিবারের মতো এবারও পাঞ্জাব কিংসের মালিক প্রীতি জিন্টা (Priety  Zinta) তাঁর দলকে উৎসাহ দিতে প্রতিটি ম্যাচেই স্টেডিয়ামে ছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos