Team India New Year Party: কেমন হল টিম ইন্ডিয়ার নিউ ইয়ার পার্টি, দেখুন ছবি

২০২১ সালকে বিদায় জানিয়ে ২০২২ সাল নতুন বছরকে (Happy New Year 2022) স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) মেতেছিল নিউ ইয়ার সেলিব্রেশনে (New Year Celebration)। দক্ষণ আফ্রিকায় (South Africa) হোটেলে বায় বাবলের মধ্যে থেকেই  সেলিব্রেশন করে টিম ইন্ডিয়া (Team India)। ছবিতে দেখেুন বিরাটদের নিউ ইয়ার পার্টি (New Year Party)।
 

Sudip Paul | Published : Jan 1, 2022 8:17 AM IST

18
Team India New Year Party: কেমন হল টিম ইন্ডিয়ার নিউ ইয়ার পার্টি, দেখুন ছবি

২০২১ সালের শেষটা দুরন্তভাবে করেছে ভারতীয় ক্রিকেট দল।  ক্রিসমাস উইকে বক্সিং ডে টেস্টে সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেয়েছে ভারতীয় দল। বছর শেষে সমর্থকদের জয় উপহার দেওয়ার পাশাপাশি নিজেরাও মেতেছিলেন সেলিব্রেশনে।

28

এবার দক্ষিণ আফ্রিকা থেকেই নতুন বছরকে স্বাগত জানাল ভারতীয় ক্রিকেট দল। কোভিডের কারণে সম্পূর্ণ বায়ো বাবলে রয়েছে টিম ইন্ডিয়া। সেখানেই পুরো টিম ইন্ডিয়া মাতব নিউ ইয়ার পার্টিতে। রবিচন্দ্রন অশ্বিন শেয়ার করলেন সেই ছবি। ছবির ক্যাপশনে অশ্বিন লিখেছেন ‘নতুন বছরে নতুন আশা! ২০২২ সালে আপনাদের সকলের সুখী ও সমৃদ্ধি কামনা করছি।’ 

38

এই ছবিটি শেয়ার করেছেন তারকা ভারতীয় ক্রিকেটার অজিঙ্কে হারানে। যেখানে ক্রিকেটারদের ফটো সেশন করতে দখা গেছে। ক্যাপশনে রাহানে লিখেছেন, একটি দল যারা বিশ্বাস করে একসঙ্গে খেলা ও আনন্দ উপভোগ করা। 
 

48

বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে বিশেষ ভাবে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কোহলি। ছবিটিতে বেশ রোমান্টিক দেখিয়েছে তারকা জুটিকে।

58

অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে অনুষ্কা এবং বিরাট একটি টেবিলের কাছে দাঁড়িয়ে আছেন, যার উপরে একটি কেক রাখা হয়েছে, তাতে লেখা রয়েছে নতুন বছর ২০২২। ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘এই বছর আমরা সবচেয়ে বড় সুখ পেয়েছি। সুতরাং ২০২১ সালের জন্য আমার সমস্ত হৃদয় দিয়ে আপনাদের ধন্যবাদ।’
 

68

ভারতীয় ক্রিকেট দলের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল দলের সঙ্গে নিউ ইয়ার পার্টিতে সেলিব্রেশনে অংশ নেওয়ার পাশাপাশি স্ত্রীয়ের সঙ্গেও একান্তে সময় কাটান। সেখানে দুজনকে খোশ মেজাজে দেখায় যায়। 

78

এছাড়াও ভারতীয় ক্রিকেটাররা নিজেদের মধ্যে ফটো সেশন করতে দেখা যায়।  হোটেলে নিজেদের মধ্যে নিজেদের মতন করেই তারা  নিউ ইয়ার সেলিব্রেশনে মাতেন। একইসঙ্গে সকল  ক্রিকেট প্রেমিদের নতুন বছরের শুভেচ্ছা জানান।
 

88

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানো হয়। ট্যুইটারে নিউ ইয়ারের একটি ক্রিয়েটিভ শেয়ার করা হয় বিসিসিআই তরফ থেকে। নতুন বছরে ৩ জানুয়ারি থেকে শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টেস্ট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos