কতজন বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল হার্দিক পান্ডিয়ার, চিনে নিন তাদের

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) মধ্যে অন্যতম তারকা হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে তার অনবদ্য পারফরমেন্সের জন্য ফ্যান ফলোয়ার্সও প্রচুর। হার্দিকের হার্ড হিটিংয়ের জন্য তিনি সবথেকে বেশি বিখ্যাত।  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি২০ (T20 Match)ম্যাচে ৩০ বলে ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি সার্বিয়ান অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে ২০২০ সালে লকডাউন চলাকালীন ঘরোয়াভাবে বিয়ে করেন। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। স্ত্রী ও পুত্রের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার করেন হার্দিক পান্ডিয়া।তবে নতাসা স্তানোকোভিচ হার্দিকের জীবনে প্রথম মহিলা নয়। ইন্ডিয়ান ক্রিকেটারদের মধ্যে 'প্লে বয়' হিসেবেও নাম রয়েছে হার্দিক পান্ডিয়ার। শোনা যায় বিয়ের আগে ৬ জন বলিউড অভিনেত্রীর (Bollywood Actress) সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন হার্দিক। 
 

Sudip Paul | Published : Sep 20, 2022 4:11 PM IST

16
কতজন বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল হার্দিক পান্ডিয়ার, চিনে নিন তাদের

পরিনীতি চোপড়া
প্রথমে বলি অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছিল হার্দিক পান্ডিয়ার। দুজনের একসঙ্গে সাইকেল চালানোর ছবি সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছিল। সেই পোস্টে পরিণীতি চোপড়া লিখেছিলেন,'লাভ ইস ইন দ্য এয়ার'।  পোস্টে দুজনের কমেন্ট সেই জল্পনা আরও উস্কে দেয়। যদিও দজনে পরে জানান তারা ডেটিং করছেন না। 
 

26

শিবানী ডান্ডেকর
অপ্রত্যাশিত হলেও, ফারহান আখতারের বান্ধবী শিবানী ডান্ডেকরের সঙ্গেও নাম জড়িয়েছিল হার্দিক পান্ডিয়ার। দুজনের সম্পর্ক নিয়ে প্রথম জল্পনা শুরু হয়, যখন হার্দিকের একটি ম্যাচ দেখে অভিনন্দন জানান বলি অভেনেত্রী। সেই পোস্টের রিপ্লাইতে ধন্যবাদ জানান হার্দিক। পাল্টা রিপ্লাইয়ে শিবানী লিখেছিলেন,'মুয়া বিস্ট মুড'। এরপরই দুজনের সম্পর্ক রয়েছে বলে শোনা যায়। যদিও পরে তারা জানিয়েছিলেন তার শুধু ভাল বন্ধু, এর বাইরে কিছু নয়। 

36

উর্বশী রাউটেলা
এলির সঙ্গে ব্রেকআপের পর শোনা বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে ডেটিং করছেন হার্দিক পান্ডিয়া। দুজনের মধ্যে একটিতে পার্টিতে সাক্ষাতের পরই ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়। যদিও পরে হার্দিকের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেন পরে নতাসার সঙ্গে হার্দিকের বাগদানের খবর প্রথম প্রকাশ্যে আসতে অভিনন্দনও জানিয়েছিলেন উর্বশী।
 

46

লিসা শর্মা
কিছু সময় পর কলকাতার বসবাসকারী আরও এক অভিনেত্রীর সঙ্গেও হার্দিক প্রেম করছে  বলে শোনা যায়। দুজনের একসঙ্গে  কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের পরই এই নিয়ে জল্পনা শুরু হয়।  দুজন মিষ্টি কমেন্টও করেন পোস্টে। যদিও পরে হার্দিক পান্ডিয়া জানিয়ে দেন, লিসা শর্মার সঙ্গে তার তেমন কোনও সম্পর্ক নেই। সে তার খেলাতেই মনোনিবেশ করতে চান।     

56

এশা গুপ্তা
এরপর বলিউডের আরও এক হট অভিনেত্রী এশা গুপ্তার সঙ্গে হার্দিকের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। জানা যায়, একটি পার্টিতে দুজনের  আলাপ হয়। তারপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একে অপরকে ডেটিং করছেন বলেও শোনা যায়। পরে সম্পর্কের কথা অস্বীকার করেন দুজন।
 

66

এলি অ্যাভ্রম
এরপর আরও এক অভিনেত্রী এলি অ্যাভ্রমের সঙ্গে হার্দিকের সম্পর্কের কথা শোনা যায়। দুজনকে বেশ কিছু জায়গায় একসঙ্গে দেখাও যায়। এমনকী ক্রুণাল পান্ডিয়ার বিয়েতেও অভিনেত্রীকে আমন্ত্রিত ছিল। পরে তাদের মধ্যে সম্পর্ক বিচ্ছেদের কথা জানা যায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos