অনুষ্কা শর্মা ছাড়াও বিরাট কোহলির জীবনে রয়েছে আরও এক সুন্দরী মহিলা, চিনে নিন তাকে

প্রায় ৩ বছর ধরে কোনও সেঞ্চুরি  আসেনি বিরাট কোহলির (Virat Kohli)ব্যাটে। বর্তমানে ইংল্যান্ডে সফরে থাকলেও সেঞ্চুরি তো দুরস্থ ব্যাট হাতে ছন্দেই পাওয়া যাচ্ছে না প্রাক্তন ভারত অধিনায়ককে (Former Indian Captain)। যা নিয়ে নানা সমালোচনারও শিকার হচ্ছেন  বিরাট কোহলি। কিন্তু কার জনপ্রিয়তায় কোনও ভাঁটা পড়েনি। বিরাট ভক্তরা তার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও কমাননি। আজ আপনাদের জানাবো বিরাট কোহলির জীবনে অনুষ্কা শর্মা (Anushka Sharma)ছাড়াও রয়েছে আরও এক সুন্দরী মহিলা তার সম্পর্কে। 
 

Sudip Paul | Published : Jul 15, 2022 4:53 PM IST

110
অনুষ্কা শর্মা ছাড়াও বিরাট কোহলির জীবনে রয়েছে আরও এক সুন্দরী মহিলা, চিনে নিন তাকে

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেটের এই তারকা জুটি সব সময় চর্চায় থাকেন। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়। নিজেদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ২০২১ সালের শুরুতে তাদের কন্যা সন্তান হয়েছে নাম ভামিকা। বর্তমানে তারৈ সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

210

অনুষ্কার রূপ ও গ্ল্যামার প্রশংসা সর্বত্র। বলিউডের প্রথম সারির নায়িকা, সেটা হওয়াটাও স্বাভাবিক। কিন্তু আপনারা কী জানেন, রূপে অনুষ্কাকে টেক্কা দেওয়ার মত সুন্দরী রয়েছে খোদ বিরাট কোহলির বাড়িতেই। বিভিন্ন সময়ে পারিবারিক অনুষ্ঠানে সেই মহিলার সৌন্দর্য বারবারই ক্যামেরায় ধরা পড়েছে।

310

সেই রূপবতী রমনী অন্য কেউ নয়, বিরাট কোহলির নিজের বৌদি চেতনা কোহলি। যার লুকস ওহটনেসের প্রশংসা করেন সকলেই। চেতনা কোহলিকে তাকে দেখেও চোখ ফেরানো যায় না। অনুষ্কার মতো হয়তো গ্ল্যামার জগতের সঙ্গে তিনি যুক্ত নন। কিন্তু তা সত্ত্বেও তাঁর গ্ল্যামার চোখে পড়ার মতোই। 

410

আপনারা হয়তো অনেকেই জানেন না বিরাটের একটা বড়ো দাদা আছে যার নাম বিকাশ কোহলি। বৌদি চেতনা কোহলির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন কয়েকবছর আগে।তাদের একটি পুত্র সন্তানও আছে যার নাম আর্য।
 

510

চেতনা নিজের শরীর স্বাস্থ্য নিয়ে অত্যন্ত সচেতন। নিয়মিত ব্যায়াম করে নিজের চেহারার যত্ন নেন। সোশ্যাল মিডিয়াতেই বেশ সক্রিয় বিরাট কোহলির বৌদি। নিজের  ঘন ঘন ছবিও শেয়ার করেন তিনি। চেতনার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি থেকেই বোঝা যায় সে কতটা সুন্দরী।
 

610

সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির বৌদির ফ্যান ফলোয়ার্সও কম নয়। ফ্যাশন সেন্সও যথষ্ট রয়েছে চেতনা কোহলির। তার ছবি শেয়ার কর পরই লাইক, লাভ, কমেন্টের বন্যায় বয়ে যায়। বিশেষ করে শাড়ি পড়া ছবিগুলিতে খুবই হট দেখায় চেতনা কোহলিকে। যেখানে অনেকেই বলে শাড়ি পড়া লুকসে অনুষ্কাও বলে বলে ১০ গোল দেন বিরাট কোহলির সুন্দরী বৌদি।
 

710

একাধিক পারিবারিক অনুষ্ঠানেও গোটা পরিবারকে একসঙ্গে দখতে পাওয়া যায়। খেলার বাইরে সময় পেলে গোটা পরিবারকে নিয়েও সময় কাটান বিরাট। সেউ সকল অনুষ্ঠানের ছবিতেও গ্ল্যামারাস দেখায় চেতনাকে।
 

810

হট ও গ্ল্যামারাস হলেও, গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে কোনও যোগ নেই অনুষ্কা শর্মার জা চেতনা কোহলির। তিনি একজন হোম মেকার, প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে বিকাশ কোহলির সঙ্গে তাঁকেও দেখা যায়। 
 

910

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মতোই  বিকাশ ও চেতনা কোহলির রসায়নও বেশ সুন্দর। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিতে তাঁদের রসায়নই উঠে আসে। যেখানে এই জুটিকে বেশ রোমান্টিক দেখায়।

1010

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সঙ্গেও সম্পর্ক বেশ ভালো বিকাশ কোহলি ও চেতনা কোহলির। আলাদা থাকলেও, পারিবারিক বিষয়ে তারা সকলেই একসঙ্গে অংশ নেন। একসঙ্গে না থাকলেও তাদের পারিবারিক সম্পর্ক খুবই ভালো। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos